মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৮:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
পঞ্চগড়ে মন্দিরগামীদের নিয়ে নৌকাডুবি, ২৪ জনের লাশ উদ্ধার, অনেকেই নিখোঁজ ডিএনসিসি মেয়র, ওয়াসা এমডিকে কারাগারে পাঠাতে চান নদী কমিশন চেয়ারম্যান নতুন মূল্য নির্ধারণ: পাম অয়েলে কমলো ১২ টাকা, চিনিতে ৬ টাকা বেনজীরের বিদায়, পুলিশের নতুন আইজি মামুন, র‌্যাবের ডিজি খুরশীদ ডলারে অতিরিক্ত মুনাফার অভিযোগ থেকে মুক্ত ছয় ব্যাংকের ট্রেজারি কর্তারা শত অনিয়মের আখড়া ছিল ই-ভ্যালি, ছিলনা আয়-ব্যয়ের হিসাব ১৬ কোটি মানুষের কাছে কৃতজ্ঞতা সাফজয়ী অধিনায়ক সাবিনার ল্যাব থাকলেও টেস্ট ছাড়াই হালাল সনদ দেয় ইসলামিক ফাউন্ডেশন ইন্টারন্যাশনাল লিজিং ও সোনার বাংলা ক্যাপিটাল’র আমানত-দায় শেয়ারে রূপান্তর, চুক্তি সকল শক্তি দিয়েও নদী দখলকারীদের উচ্ছেদ করা যাচ্ছেনা: টুকু হংকংকে হারিয়ে সুপার ফোর নিশ্চিত করল ভারত প্রধানমন্ত্রীকে হত্যা ষড়যন্ত্রে সরকারি দলের লোকজন জড়িত হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন খালেদা জিয়া বিএনপি-জামাতের সম্পর্ক ভেতরে অটুট: কাদের দেশে জ্বালানি তেলের নিরবচ্ছিন্ন সরবরাহ অব্যাহত থাকবে: প্রধানমন্ত্রী

অভিনেত্রী সোনালীকে হত্যার সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে

রিপোর্টারের নাম :
আপডেট : আগস্ট ২৮, ২০২২
অভিনেত্রী সোনালীকে হত্যার সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে

অভিনেত্রী সোনালী ফোগাটের মৃত্যুর কয়েক ঘণ্টা আগে গোয়ার একটি রেস্তোরাঁ থেকে টালমাটাল অবস্থায় বের হয়েছিলেন। সম্প্রতি একটি সিসিটিভ ফুটেজে সেই দৃশ্যই দেখা যায়। আর এবার আরও একটি ফুটেজ প্রকাশ্যে আসলো। যেখানে দেখা যায়, রেস্তোরাঁয় নাচের জায়গায় অনেকটা জোর করে কিছু পান করানো হচ্ছে অভিনেত্রীকে।

ছড়িয়ে পড়া ওই ফুটেজে দেখা যায়, সোনালীকে জোর করে পানীয়টি খাওয়াচ্ছেন সুধীর সাংওয়ান। এ ঘটনায় তাকে এবং এক সঙ্গীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এর আগের সিসিটিভি ফুটেজে দেখা যায়, গোয়ার আঞ্জুনার কার্লিস রেস্তোরাঁ থেকে অভিনেত্রীকে বার থেকে বের হতে সাহায্য করছেন সুধীর। এই ফুটেজের বিষয়ে আগেই জানিয়েছে গোয়া পুলিশ।

বিবৃতি দিয়ে জানিয়েছে, ফুটেজ থেকে এটা স্পষ্ট গোয়ার রেস্তোরাঁয় জোর করে পানির বোতল থেকে পানীয় খাওয়ানো হচ্ছে সোনালীকে। রাসায়নিক মাদক মেশানো পানিও খাওয়ানো হয়েছিল তাকে।

এর আগে সুধীর সাংওয়ান ও তার বন্ধু সুখবিন্দরের সঙ্গে গোয়ায় গিয়েছিলেন সোনালী। সেখানে তাকে কার্লিস রেস্তোরাঁয় পার্টিতে নিয়ে যায় দুই সঙ্গী। তারপর রাতে হোটেলে নেয়া হয়। পরদিন ভোরে আঞ্জুনার হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন অভিনেত্রীকে। মৃত্যুর পর প্রাথমিকভাবে বলা হয়, হৃদরোগে মৃত্যু হয়েছে সোনালীর। তবে পরিবারের দাবি ছিল খুন করা হয়েছে তাকে। এরপরই তদন্তে নামে পুলিশ।

সোনালী অভিনয়ের বাইরে রাজনীতিতেও সক্রিয় ছিলেন। ২০১৯ সালে হরিয়ানার বিধানসভা নির্বাচনে বিজেপির হয়ে আদমপুর থেকে নির্বাচন করেছিলেন। কিন্তু কংগ্রেস প্রতিদ্বন্দ্বী কুলদীপ বিষ্ণোইয়ের কাছে পরাজিত হন তিনি। তবে পরে প্রতিদ্বন্দ্বী নেতার বিজেপিতে যোগ দেয়ায় ভালো সম্পর্ক হয়ে উঠে তাদের মধ্যে।

সোনালী ২০০৬ সালে অভিনয়ে পা রাখেন। এর ২ বছর পরই রাজনীতিতে অভিষেক করেন। ২০১৬ সালে ‘আম্মা’ সিরিয়ালে তার অভিনয় সবার নজরে পড়ে। আর শেষবার ছোটপর্দায় ‘বিগ বস ১৪’-তে দেখা যায় তাকে। সূত্র: এনডিটিভি ও আনন্দবাজার পত্রিকা


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য সংবাদ