বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
পাকিস্তান-নিউজিল্যান্ডের উভয়েরই লক্ষ্য সিরিজে এগিয়ে যাওয়া মিয়ানমার থেকে ফিরলেন ১৭৩ বাংলাদেশি আপিল বিভাগে ৩ বিচারপতি নিয়োগ মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: কাদের ফিলিপাইনে তাপমাত্রা ৪৭ ডিগ্রি সেলসিয়াস উত্তর কোরীয় প্রতিনিধি দলের ইরান সফর খালেদা জিয়ার গ্যাটকো মামলায় চার্জশুনানি ২৫ জুন অফশোর ব্যাংকিংয়ে সুদের ওপর কর প্রত্যাহার রানা প্লাজায় নিহতদের স্মরণ দেশের হজ ব্যবস্থাপনা বিশ্বের মধ্যে স্মার্ট হবে: ধর্মমন্ত্রী থাইল্যান্ডে পৌঁছেছেন প্রধানমন্ত্রী তাপদাহের মধ্যে গ্রামে ১০৪৯ মেগাওয়াট লোডশেডিং ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিলো জ্যামাইকা সুইজারল্যান্ডে জব্দ রয়েছে রাশিয়ার ১ হাজার ৪শ’ কোটি ডলার জিবুতি উপকূলে অভিবাসীবাহী নৌকাডুবিতে নিহত ৩৩

আইপিএলের প্লে-অফ ও ফাইনালের ভেন্যু চূড়ান্ত

রিপোর্টারের নাম :
আপডেট : এপ্রিল ২৪, ২০২২

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলতি আসরের খেলা প্রায় শেষের দিকে। টুর্নামেন্টের ৩৬টি ম্যাচ আপাদত শেষ হয়েছে। লিগ পর্বে বাকি রয়েছে আরও ৩৪টি ম্যাচ। এদিকে প্লে-অফ ও ফাইনালের ভেন্যু চূড়ান্ত করেছে আইপিএল গভর্নিং কাউন্সিল।

শনিবার (২৩ এপ্রিল) ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) অ্যাপেক্স কাউন্সিলের সভার পর চূড়ান্ত করা হয়েছে এই চার ম্যাচের ভেন্যু। করোনা মহামারির ঝুঁকি এড়াতে কলকাতার ইডেন গার্ডেন্স ও আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে প্লে-অফ ও ফাইনালের ম্যাচ। এই ম্যাচগুলোতে গ্যালারির ধারণ ক্ষমতার শতভাগ দর্শক প্রবেশের অনুমতি থাকবে বলেও জানিয়েছ এপেক্স কাউন্সিল।

সূচি অনুযায়ী আগামী ২৪ ও ২৫ মে কলকাতার ইডেন গার্ডেনসে অনুষ্ঠিত হবে প্রথম কোয়ালিফায়ার এবং এলিমিনেটর ম্যাচ। ২৭ মে দ্বিতীয় কোয়ালিফায়ার ও ২৯ মে হবে ফাইনাল অনুষ্ঠিত হবে আহমেদাবাদে। এছাড়া মেয়েদের আইপিএল খ্যাত তিন দলের উইমেন্স টি-টোয়েন্টি চ্যালেঞ্জ টুর্নামেন্টটি ২৪ থেকে ২৮ মে সবকটি ম্যাচ অনুষ্ঠিত হবে লখনৌতে।


এ বিভাগের অন্যান্য সংবাদ