বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
যুক্তরাষ্ট্রেকে হারিয়ে সুপার এইটে ভারত বাংলাদেশের ওপর ভিসা নিষেধাজ্ঞা তুলে নি‌ল ওমান তিস্তা মহাপরিকল্পনার বর্তমান পরিস্থিতি জানালেন প্রধানমন্ত্রী ২১ আগস্ট গ্রেনেড হামলার পলাতক আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে : প্রধানমন্ত্রী দেশের অর্থনীতি-রাজনীতি ধ্বংস করেছে সরকার : মির্জা ফখরুল বেনজিরের আরও সম্পত্তি ক্রোকের নির্দেশ কুয়েতে শ্রমিক আবাসন ভবনে আগুন, নিহত ৪১ এমপি আনার হত্যার তদন্ত সঠিক পথেই এগুচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী ড. ইউনূসকে বিচারের নামে হয়রানি করা হচ্ছে: ব্যারিস্টার খোকন বিচার প্রক্রিয়া সম্পর্কে ড. ইউনূসের বক্তব্য অসত্য: আইনমন্ত্রী আদালতে খাঁচার ভেতর দাঁড়িয়ে থাকা অপমানজনক: ড. ইউনূস মূল্যস্ফীতির হার সাড়ে ৬ শতাংশে নামানো অবাস্তব: সিপিডি বঙ্গবন্ধুর সমাধিতে বিমান বাহিনীর প্রধানের শ্রদ্ধা পশ্চিম তীরে ইসরায়েলি অভিযানে ৬ ফিলিস্তিনি নিহত সবচেয়ে শান্তিপূর্ণ দেশের তালিকায় তৃতীয় বাংলাদেশ

আগুনসন্ত্রাস ও জঙ্গি হামলার সঙ্গে জড়িত সবাই অপরাধী : ইনু

রিপোর্টারের নাম :
আপডেট : এপ্রিল ১১, ২০২২

জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, আগুনসন্ত্রাস ও জঙ্গি হামলার অপরাধীদের দমন করা মানে, রাজনৈতিক নির্যাতন না বা বিরোধী দলকে ধ্বংস করা না। আগুনসন্ত্রাস ও জঙ্গি হামলার সঙ্গে জড়িত সবাই অপরাধী। তিনি যে পরিচয়ে থাকুন না কেন, তাকে আইনের আওতায় আসতে হবে। ভিন দেশের কায়দা অনুসরণ করে দেশে কিছু করা যাবে না।

আজ সোমবার সকালে কুষ্টিয়ার মিরপুর মহিলা ডিগ্রি কলেজের নতুন ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ইনু এসব কথা বলেন।

হাসানুল হক ইনু বলেন, ‘বিএনপির অনেক নেতাই আগুনসন্ত্রাসের প্রত্যক্ষ নেতৃত্ব দিয়েছেন। বিএনপির অনেক নেতাই প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জঙ্গি সন্ত্রাসের অপরাধের সঙ্গে জড়িত। মানুষ পোড়ানোর গন্ধ যাঁর যাঁর গায়ে আছে, তাঁদেরকে করাগারে থাকতে হবে।

জাসদনেতা আরও বলেন, ‘মানুষ পোড়ানোর গন্ধ গায়ে রেখে এখন গায়ে আতর মেখে ভোল পাল্টে রাজনীতিতে হালাল হওয়ার অপচেষ্টা বর্তমান সরকার বরদাস্ত করবে না। যার যার দেশের রাজনীতি তার তার। ভিন দেশের কায়দা অনুসরণ করে আর যায় করুক, বাংলাদেশে কিছু করতে পারবে না।’

এ সময় স্থানীয় মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল কাদের, জাসদের উপজেলা কমিটির সাধারণ সম্পাদক আহম্মদ আলী, প্রচার সম্পাদক কারশেদ আলম প্রমুখ উপস্থিত ছিলেন।


এ বিভাগের অন্যান্য সংবাদ