শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ন্যায়বিচার পাওয়া সাংবিধানিক অধিকার : প্রধান বিচারপতি রাশিয়া ও ইরান একক ব্রিকস মুদ্রা তৈরির কাজ করছে: ইরান নারী স্পিকারদের সম্মেলন বৈশ্বিক গুরুত্বপূর্ণ ইস্যুর অনবদ্য প্লাটফর্ম: স্পিকার নরসিংদীতে বজ্রপাতে প্রাণ গেল মা-ছেলেসহ ৪ জনের শেয়ারবাজার ছাড়লেন আরও ২১৮৮ বিনিয়োগকারী জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন : রাষ্ট্রপতি ফের শাহরুখ খানের দলে সাকিব বিএনপি ভোট বর্জন করে গণতন্ত্রের পক্ষে অবস্থান নিয়েছে: দুদু সরকারের ধারাবাহিকতার কারণে এতো উন্নয়ন সম্ভব হয়েছে : কাদের সাতক্ষীরায় ট্রাক উল্টে নিহত দুই টেক্সাসের হাস্টনে শক্তিশালী হারিকেনের আঘাত অর্থপাচার করলে কোন ছাড় নেই: ওবায়দুল কাদের প্রাথমিকে ২৯ শিক্ষার্থীর বিপরীতে একজন শিক্ষক গাজায় দীর্ঘমেয়াদে লড়াইয়ের জন্য প্রস্তুত হামাস বাংলাদেশ থেকে কর্মী নেয়া বন্ধ করছে মালয়েশিয়া

আগুন নেভাতে ঘটনাস্থলে সেনাবাহিনী

চট্টগ্রাম প্রতিবেদক
আপডেট : জুন ৫, ২০২২
আগুন নেভাতে ঘটনাস্থলে সেনাবাহিনী

চট্টগ্রামে সীতাকুণ্ডের বিএম কনটেইনার ডিপোতে লাগা আগুন নিয়ন্ত্রণ ও বর্জ্য ব্যবস্থাপনায় সহযোগিতা করতে ঘটনাস্থলে পৌঁছেছে সেনাবাহিনীর উদ্ধারকারী একটি দল। আজ (রোববার) সকাল সাড়ে ১০টার দিকে সেনাবাহিনীর টিমটি ঘটনাস্থলে পৌঁছায়।

চট্টগ্রাম বিভাগীয় কমিশনার আশরাফ উদ্দিন জানান, ডিপোর বর্জ্য একটি ড্রেন দিয়ে ভেসে যাচ্ছে। সেই ড্রেন একটি খালের সাথে সংযুক্ত যা সাগরে গিয়ে মিশেছে। ডিপোর কোনো বর্জ্য যাতে ড্রেন থেকে খাল হয়ে সাগরে না যায় এবং অন্যান্য আনুষঙ্গিক সহায়তা করবে সেনাবাহনীর টিম। সেনাবাহিনীর অফিসারসহ ১৫০ থেকে ২০০ জন সদস্য তাদের সরঞ্জামসহ এসেছেন। ইতোমধ্যেই তারা কাজ শুরু করেছেন।

সেনাবাহিনীর লেফটেন্যান্ট কর্নেল শাহনাজ সুলতানা বলেন, রাসায়নিক যাতে সবদিকে ছড়িয়ে যেতে না পারে সেজন্য সেনাবাহিনীর শতাধিক সদস্য কাজ করছেন। আশপাশে কোনও নালা আছে কি-না তাও খুঁজে দেখা হচ্ছে। এসব রাসায়নিক যাতে সমুদ্রে ছড়িয়ে না পড়ে, সেজন্য চেষ্টা চালাচ্ছি।


এ বিভাগের অন্যান্য সংবাদ