সোমবার, ২৪ জুন ২০২৪, ০২:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
‘ষড়যন্ত্র মোকাবেলা করেই দেশ এগিয়ে নিচ্ছি’ রাষ্ট্রপতির সঙ্গে নবনিযুক্ত সেনাপ্রধানের সাক্ষাৎ র‍্যাঙ্ক ব্যাজ পরানো হয়েছে নবনিযুক্ত সেনাপ্রধানকে পুলিশ অ্যাসোসিয়েশনের বিবৃতি দুর্নীতি উৎসাহিত করবে: ডিআরইউ মতিউর রহমানের বিরুদ্ধে দুদকের অনুসন্ধান শুরু খালেদা জিয়ার শারীরিক অবস্থার খোঁজ নিতে এভার কেয়ারে রিজভী তিস্তা নদী বা যৌথ নদী ব্যবস্থাপনা নিয়ে আলোচনা হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী সেনাপ্রধান হিসেবে দায়িত্ব গ্রহণ করলেন ওয়াকার-উজ-জামান বেনজীর ও তার স্ত্রী-সন্তানের ১০ বিও হিসাব অবরুদ্ধ জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে খালেদা জিয়া: মির্জা ফখরুল দোশের ১৪ জেলায় নতুন পুলিশ সুপার নিয়োগ সময় নিয়েও দুদকে হাজির হলেন না বেনজীর এনবিআর থেকে সরিয়ে দেওয়া হলো ছাগলকাণ্ডের মতিউরকে খালেদা জিয়ার হৃদযন্ত্রে পেস মেকার বসানোর কাজ চলছে: আইনমন্ত্রী নেতানিয়াহুর পদত্যাগের দাবিতে তেল আবিবে বিক্ষোভ

আবারও অধিনায়কের দায়িত্ব পেলেন ধোনি

রিপোর্টারের নাম :
আপডেট : মে ১, ২০২২

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলতি আসরের মাঝপথে নেতৃত্বে বদল আনল চেন্নাই সুপার কিংস। ৮ ম্যাচে মাত্র দুই জয়ের পর ব্যর্থতার দায় নিয়ে নেতৃত্ব ছাড়লেন রবীন্দ্র জাদেজা। তার জায়গায় দায়িত্ব নিলেন সেই মহেন্দ্র সিংহ ধোনিই। শনিবার (৩০ এপ্রিল) সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে চেন্নাই কর্তৃপক্ষ।

টুর্নামেন্ট শুরুর কয়েকদিন আগে হঠাৎ নেতৃত্ব থেকে সরে দাঁড়িয়েছিলেন ধোনি। অধিনায়কত্বের দায়িত্ব তুলে দিয়েছিলেন জাদেজার হাতে। তিনি নিজে হয়তো আর বেশি দিন খেলবেন না তাই ভবিষ্যতের নেতা তুলে আনতেই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছিল বলে শোনা যায়। কিন্তু দায়িত্ব নিয়ে দলকে হতাশ করেন জাদেজা। এখন পর্যন্ত আটটি ম্যাচ খেলে মাত্র দু’টিতে জিতেছে তারা। চার পয়েন্ট নিয়ে তালিকায় রয়েছে নবম স্থানে।

চেন্নাইয়ের পক্ষ থেকে বিবৃতিতে জানানো হয়, নিজের খেলায় আরও বেশি মনোযোগ দেওয়ার জন্য ধোনিকে আবার নেতৃত্বের দায়িত্ব নিতে বলেন জাদেজা। ধোনি সেই দায়িত্ব নিতে রাজি হয়েছেন। ফলে রবিবার হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচে ফের টস করতে নামতে দেখা যাবে চার বারের আইপিএল-জয়ী অধিনায়ককেই।


এ বিভাগের অন্যান্য সংবাদ