শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ১০:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর চৈত্র সংক্রান্তি শনিবার আওয়ামী লীগ পুলিশ লীগে পরিণত: মির্জা ফখরুল `বিএনপি ককটেল পার্টি করেনি, ইফতার পার্টি করেছে’ ইরান-ইসরায়েলকে সংযত থাকার আহ্বান রাশিয়াসহ পরাশক্তিগুলোর যুদ্ধের জন্য প্রস্তুত হওয়ার বার্তা কিমের দুই ম্যাচ নিষিদ্ধ রোনালদো ৪ জেলায় সড়ক দুর্ঘটনায় ১০ জনের মৃত্যু ভারতীয় পণ্য বর্জন, বিএনপির রাজনৈতিক কর্মসূচী নয়: খসরু সর্বোচ্চ গোলদাতার লড়াইয়ে চলছে টান টান উত্তেজনা আটলান্টার কাছে বড় ব্যবধানে হারলো লিভারপুল রেকর্ড ১৭টি `ডাক` ইনিংস ম্যাক্সওয়েলের বৈদেশিক মুদ্রার রিজার্ভ বেড়ে ২০ বিলিয়ন ডলারের উপরে পার্বত্য চট্টগ্রামে বৈসাবী উৎসব শুরু কমেনি মুরগির দাম, বেড়েছে সবজির

আবার বিস্ফোরক কঙ্গনা রানাউত

রিপোর্টারের নাম :
আপডেট : মে ৫, ২০২২

বলিউড নিয়ে আবার বিস্ফোরক কঙ্গনা রানাউত। এবার তার দাবি, হিন্দি সিনেমা জগতে প্রায়ই যৌন শোষণের শিকার হন উঠতি অভিনেতারা। বলিউডে ব্যাপারটা নাকি একরকম ‘জলভাত’-এর মতোই!

তবে কঙ্গনার দাবি, মিটু আন্দোলনের সময় এই ‘সত্যি কথা’ ফাঁস করে দেওয়াতেই গোটা বলিউড শত্রু হয়েছিল তার। একযোগে তাকে নিষিদ্ধ করেছিলেন সবাই। খবর- আনন্দবাজার পত্রিকা’র।

বলিউডের এসব বিষয় যে তার পছন্দ নয় তা আগেও বহুবার বুঝিয়ে দিয়েছেন কঙ্গনা। তবে এই প্রথম তিনি বলিউডের কাস্টিং কাউচের কথা সোজাসুজি বললেন। একইসঙ্গে তিনি জানিয়েছেন ফ্যাশনের জগতেও ব্যাপারটা কিছুটা একইরকম। নতুনদের সেখানেও হেনস্থার শিকার হতে হয়।

কঙ্গনা বলেছেন, অনেক ক্ষেত্রেই এই ধরনের ঘটনার দীর্ঘ ছাপ থেকে যায় নির্যাতিতদের উপর। শুরুর আগেই শেষ হয়ে যায় তাদের ক্যারিয়ার।

মিটু আন্দোলনের সময় তা-ই এই নির্যাতিতদের পক্ষ নিয়েছিলেন বলে দাবি করেছেন কঙ্গনা। তিনি বলেছেন, যতই আমরা বলিউডের শিল্পজগতের স্বচ্ছ ভাবমূর্তি তৈরি করার চেষ্টা করি না কেন, আসলে বলিউডের জগত ঘন অন্ধকারাচ্ছন্ন! আর এটাই সত্যি।


এ বিভাগের অন্যান্য সংবাদ