সোমবার, ২০ মে ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাইসির হেলিকপ্টার বিধ্বস্ত নিয়ে যা বলল যুক্তরাষ্ট্র ইরানে হেলিকপ্টার দুর্ঘটনায় প্রেসিডেন্ট-পররাষ্ট্রমন্ত্রী নিখোঁজ আ.লীগ জনগণের কাঁধে চেপে বসেছে: জিএম কাদের হামাসের অভিযানে আরও ১৫ ইসরাইলি সেনা নিহত বাংলাদেশ ব্যাংকে কি তাহলে ঋণখেলাপিরা ঢুকবে, প্রশ্ন রিজভীর বিএনপি নেতা ইশরাক কারাগারে উপজেলা নির্বাচনে ব্যবসায়ী প্রার্থীদের দাপট অক্ষুণ্ণ: টিআইবি বাজারে থাকা এসএমসি প্লাসের সব ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ ভ্যাট বসলে মেট্রোরেলের সুনাম নষ্ট হবে : কাদের জাতীয় এসএমই পুরস্কার-২০২৩ পেলেন ৭ উদ্যোক্তা তরুণদের উদ্যোক্তা হিসেবে গড়ে তুলতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী পঞ্চম বাংলাদেশি হিসেবে বাবর আলীর এভারেস্ট জয় ঝুঁকিতে ৪৫ হাজার কোটি রুপির ভারতীয় মসলার বাজার যুদ্ধের মধ্যেই ইসরায়েলের সরকারে ভাঙনের সুর জীবন বাঁচাতে রাফা ছেড়েছেন ৮ লাখ ফিলিস্তিনি : জাতিসংঘ

আবাসন মেলা শেষ, ফ্ল্যাট-প্লট বিক্রি ৩৫১ কোটি টাকার বেশি

রিপোর্টারের নাম :
আপডেট : ডিসেম্বর ২৫, ২০২২
আবাসন মেলা শেষ, ফ্ল্যাট-প্লট বিক্রি ৩৫১ কোটি টাকার বেশি

আবাসন মেলায় ৩৫১ কোটি টাকার বেশি ফ্ল্যাট, প্লট, বাণিজ্যিক স্পেস বিক্রি ও বুকিং হয়েছে। পাশাপাশি প্রায় ১০০০ কোটি টাকার ব্যাংক কমিটমেন্টে এসেছে।

রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট (ফিন্যান্স) এবং মেলা কমিটির চেয়ারম্যান প্রকৌশলী মোহাম্মদ সোহেল রানা এ তথ্য জানিয়েছেন। রোববার (২৫ ডিসেম্বর) দুপুরে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে রিহ্যাব ফেয়ারে সমাপনী সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।

সোহেল রানা বলেন, ৫ দিনব্যাপী এ মেলা ২১ ডিসেম্বর শুরু হয়ে এদিন শেষ হয়েছে। রাত ৯টা পর্যন্ত সময় থাকলেও রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ অনুষ্ঠান থাকায় দুপুরেই শেষ করতে হয়েছে। তবে যে উদ্দেশ্যে আয়োজন করা হয়েছিল তা সফল হয়েছে।

তিনি বলেন, এদিন বেলা ১টা পর্যন্ত প্রায় ৩৫১ কোটি ১৬ লাখ টাকার ফ্ল্যাট, প্লট, বাণিজ্যিক স্পেস বিক্রি ও বুকিং হয়েছে। এর মধ্যে ফ্ল্যাট বিক্রি ও বুকিং হয়েছে ১৬৮ কোটি টাকার। প্লট হয়েছে ৮০ কোটি টাকার। আর বাণিজ্যিক স্পেস বুকিং ও বিক্রি হয়েছে ৫৩ কোটি ৭৩ লাখ টাকার। এছাড়া ব্যাংক কমিটমেন্ট এসেছে প্রায় ১০০০ কোটি টাকা। মোট ৫ দিনে মেলায় এসেছেন ১৬ হাজার ১৩২ ক্রেতা-দর্শনার্থী।

সংবাদ সম্মেলনে রিহ্যাবের সহসভাপতি (প্রথম) কামাল মাহমুদ, মেলা বাস্তবায়ন কমিটির চেয়ারম্যান ও রিহ্যাব সহসভাপতি (অর্থ) প্রকৌশলী সোহেল রানা, রিহ্যাব প্রেস মিডিয়া কমিটির কো-চেয়ারম্যান ও রিহ্যাব পরিচালক মো. সুলতান মাহমুদ, রোটারিয়ান এস এম এমদাদ হোসেন, ড. এ এফ এম কামাল উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।


এ বিভাগের অন্যান্য সংবাদ