বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
পাকিস্তান-নিউজিল্যান্ডের উভয়েরই লক্ষ্য সিরিজে এগিয়ে যাওয়া মিয়ানমার থেকে ফিরলেন ১৭৩ বাংলাদেশি আপিল বিভাগে ৩ বিচারপতি নিয়োগ মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: কাদের ফিলিপাইনে তাপমাত্রা ৪৭ ডিগ্রি সেলসিয়াস উত্তর কোরীয় প্রতিনিধি দলের ইরান সফর খালেদা জিয়ার গ্যাটকো মামলায় চার্জশুনানি ২৫ জুন অফশোর ব্যাংকিংয়ে সুদের ওপর কর প্রত্যাহার রানা প্লাজায় নিহতদের স্মরণ দেশের হজ ব্যবস্থাপনা বিশ্বের মধ্যে স্মার্ট হবে: ধর্মমন্ত্রী থাইল্যান্ডে পৌঁছেছেন প্রধানমন্ত্রী তাপদাহের মধ্যে গ্রামে ১০৪৯ মেগাওয়াট লোডশেডিং ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিলো জ্যামাইকা সুইজারল্যান্ডে জব্দ রয়েছে রাশিয়ার ১ হাজার ৪শ’ কোটি ডলার জিবুতি উপকূলে অভিবাসীবাহী নৌকাডুবিতে নিহত ৩৩

আমেরিকা যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন পূজা চেরি!

রিপোর্টারের নাম :
আপডেট : মে ২৫, ২০২২

গত ঈদে ‘গলুই’ ও ‘শান’ নামে দুটি ছবি মুক্তি পেয়েছে এ প্রজন্মের চিত্রনায়িকা পূজা চেরির। এবার শোনা যাচ্ছে, নতুন প্রোজেক্টের মিটিং করতে আমেরিকায় যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন তিনি।

ইন্ডাস্ট্রিতে কান পাতলেই শোনা যাচ্ছে, পূজার নতুন ছবির প্রযোজক আমেরিকা প্রবাসী এক ব্যবসায়ী। ওই প্রযোজক আগেও দুটি চলচ্চিত্র প্রযোজনা করেছেন। সব কিছু ঠিক থাকলে আমেরিকায় উড়াল দেবেন পূজা। সেজন্য অবশ্য ভিসা ও আনুষঙ্গিক কিছু প্রস্তুতির ব্যাপার রয়েছে।

এও জানা যায়, শাকিব খান হতে পারেন পূজার নতুন ছবির নায়ক। আমেরিকায় বসে ওই প্রযোজক এমন প্রস্তুতিই নিচ্ছেন।

আমেরিকায় থাকা ওই প্রযোজক বড় বাজেটের একটি সিনেমা নির্মাণ করতে চাইছেন। ঢালিউডের বেশ কয়েকজন চিত্রনায়িকার সঙ্গে তার সেই সিনেমার ব্যাপারে কথা হয়। কিন্তু শেষ পর্যন্ত পূজার সঙ্গেই সখ্যতা হয় তার।

এদিকে পূজা আমেরিকায় যাওয়ার প্রস্তুতি নিলেও সিনেমার শুটিং বাংলাদেশেই হবে এমনটা জানা যায়। কারণ সেখানে পুরো সিনেমার শুটিং খরচ অনেক বেশি হবে। সেজন্য গান ও সামান্য কিছু দৃশ্যধারণ হতে পারে আমেরিকায়। সিনেমার বেশির ভাগ শুটিং হবে বাংলাদেশেই।

এ ব্যাপারে পূজার সঙ্গে মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করলে তার ফোন বন্ধ পাওয়া যায়। এমনকী তার মায়ের নম্বরে ফোন দিলেও তিনি রিসিভ করেনি।


এ বিভাগের অন্যান্য সংবাদ