রবিবার, ১৯ মে ২০২৪, ১১:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আ.লীগ জনগণের কাঁধে চেপে বসেছে: জিএম কাদের হামাসের অভিযানে আরও ১৫ ইসরাইলি সেনা নিহত বাংলাদেশ ব্যাংকে কি তাহলে ঋণখেলাপিরা ঢুকবে, প্রশ্ন রিজভীর বিএনপি নেতা ইশরাক কারাগারে উপজেলা নির্বাচনে ব্যবসায়ী প্রার্থীদের দাপট অক্ষুণ্ণ: টিআইবি বাজারে থাকা এসএমসি প্লাসের সব ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ ভ্যাট বসলে মেট্রোরেলের সুনাম নষ্ট হবে : কাদের জাতীয় এসএমই পুরস্কার-২০২৩ পেলেন ৭ উদ্যোক্তা তরুণদের উদ্যোক্তা হিসেবে গড়ে তুলতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী পঞ্চম বাংলাদেশি হিসেবে বাবর আলীর এভারেস্ট জয় ঝুঁকিতে ৪৫ হাজার কোটি রুপির ভারতীয় মসলার বাজার যুদ্ধের মধ্যেই ইসরায়েলের সরকারে ভাঙনের সুর জীবন বাঁচাতে রাফা ছেড়েছেন ৮ লাখ ফিলিস্তিনি : জাতিসংঘ শরণার্থী শিবিরে ইসরায়েলি হামলা, নিহত অন্তত ১৭ রাজা চার্লসের চেয়েও বেশি সম্পদ ঋষি সুনাকের

আর্জেন্টাইন টিভি সিরিজে মেসি

রিপোর্টারের নাম :
আপডেট : জুন ১০, ২০২২
আর্জেন্টাইন টিভি সিরিজে মেসি

বিশ্বের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসি। অভিনয় জগতেও কম যান না এই তারকা। যার প্রমাণ মেলে তার করা বিভিন্ন বিজ্ঞাপনে। তবে এবার আরও বড় পরিসরে অভিনয় করলেন পিএসজি তারকা। আর্জেন্টাইন একটি টিভি সিরিজে দেখা যাবে এই ফুটবল মহাতারকাকে।

ফুটবলারদের বড় ও ছোট পর্দায় আগেও দেখা গেছে। তবে সে সংখ্যাটা খুব বেশি নয়। অধিকাংশ ক্ষেত্রেই তাদের দেখা যায় বিভিন্ন কোম্পানির বিজ্ঞাপনে। রেকর্ড সাতবারের ব্যালন ডি’অর জয়ী মেসিরও এই মাধ্যমে রয়েছে সপ্রতিভ উপস্থিতি।

বিভিন্ন সময়ে খাবারের বিজ্ঞাপন থেকে শুরু করে পেপসি, লেইস আলুর চিপসের বিজ্ঞাপনে দেখা গেছে মেসিকে। এছাড়া সাবেক বার্সেলোনা ফরোয়ার্ড তার ব্যক্তিগত স্পন্সর অ্যাডিডাসের হয়ে নিয়মিতভাবে প্রচারনায় অংশ নেন।

বিজ্ঞাপনের ধাপ পেরিয়ে মেসি এবার নাম লেখালেন টিভি সিরিজে। আর্জেন্টিনার জনপ্রিয় সিরিজ ‘লস প্রটেক্টরেস’-এর দ্বিতীয় সিজনে একটি ছোট ভূমিকায় দেখা যাবে তাকে।

কয়েকদিন আগে মেসির দৃশ্যের অংশের শুটিং সম্পন্ন হয়েছে। সিরিজের প্রযোজক শুটিং সেট থেকে মেসির ছবি শেয়ার করেছেন।

ছোট পর্দায় মেসিকে দেখতে অবশ্য বেশ কিছুটা সময় অপেক্ষা করতে হবে ভক্তদের। কেননা সিরিজটি প্রচারিত হবে ২০২৩ সালে।


এ বিভাগের অন্যান্য সংবাদ