মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৭:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
পঞ্চগড়ে মন্দিরগামীদের নিয়ে নৌকাডুবি, ২৪ জনের লাশ উদ্ধার, অনেকেই নিখোঁজ ডিএনসিসি মেয়র, ওয়াসা এমডিকে কারাগারে পাঠাতে চান নদী কমিশন চেয়ারম্যান নতুন মূল্য নির্ধারণ: পাম অয়েলে কমলো ১২ টাকা, চিনিতে ৬ টাকা বেনজীরের বিদায়, পুলিশের নতুন আইজি মামুন, র‌্যাবের ডিজি খুরশীদ ডলারে অতিরিক্ত মুনাফার অভিযোগ থেকে মুক্ত ছয় ব্যাংকের ট্রেজারি কর্তারা শত অনিয়মের আখড়া ছিল ই-ভ্যালি, ছিলনা আয়-ব্যয়ের হিসাব ১৬ কোটি মানুষের কাছে কৃতজ্ঞতা সাফজয়ী অধিনায়ক সাবিনার ল্যাব থাকলেও টেস্ট ছাড়াই হালাল সনদ দেয় ইসলামিক ফাউন্ডেশন ইন্টারন্যাশনাল লিজিং ও সোনার বাংলা ক্যাপিটাল’র আমানত-দায় শেয়ারে রূপান্তর, চুক্তি সকল শক্তি দিয়েও নদী দখলকারীদের উচ্ছেদ করা যাচ্ছেনা: টুকু হংকংকে হারিয়ে সুপার ফোর নিশ্চিত করল ভারত প্রধানমন্ত্রীকে হত্যা ষড়যন্ত্রে সরকারি দলের লোকজন জড়িত হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন খালেদা জিয়া বিএনপি-জামাতের সম্পর্ক ভেতরে অটুট: কাদের দেশে জ্বালানি তেলের নিরবচ্ছিন্ন সরবরাহ অব্যাহত থাকবে: প্রধানমন্ত্রী

ইউএস-বাংলা এয়ারলাইন্সে একাধিক পদে জরুরি নিয়োগ

রিপোর্টারের নাম :
আপডেট : আগস্ট ২১, ২০২২
ইউএস-বাংলা এয়ারলাইন্সে একাধিক পদে জরুরি নিয়োগ

‘ইউএস-বাংলা এয়ারলাইন্স’ নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের এম.টি. অপারেটর (ড্রাইভার), হালকা লাইসেন্স পদে লোকবল নিয়োগ দেবে।

পদের নাম : এম.টি. অপারেটর (ড্রাইভার)।

পদের সংখ্যা : ৩০।

আবেদন যোগ্যতা : কমপক্ষে এসএসসি বা সমমান পাস হতে হবে। প্রার্থীদের অবশ্যই বি. আর. টি. এ. থেকে বৈধ পেশাদার ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। কমপক্ষে তিন বছরের গাড়ি চালানোর বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। হাই-এস, নোয়াহ, প্রিমিও, এক্সিও, এলিয়ন গাড়ি চালানোর বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

বয়সসীমা সর্বোচ্চ ৩৫ বছর। তবে যোগ্য প্রার্থীদের ক্ষেত্রে বয়স শিথিলযোগ্য। প্রার্থীদের অবশ্যই জাতীয় পরিচয় পত্র/পাসপোর্ট থাকতে হবে। প্রার্থীদের সংশ্লিষ্ট এলাকার চেয়ারম্যান/কমিশনারের প্রত্যয়ন পত্র থাকতে হবে। চোখের দৃষ্টি ভালো হতে হবে।

কর্মস্থল: হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর, ঢাকা, কর্পোরেট অফিস, ইউএস-বাংলা এয়ারলাইন্স, উত্তরা অফিস, ঢাকা।

বেতন ও অন্য সুবিধাদি: হালকা লাইসেন্স: ২০,০০০ টাকা। ডিউটি শিডিউল অনুযায়ী সকালের নাস্তা/দুপুরের খাবার/রাতের খাবার প্রদান করা হবে। উৎসব ভাতা ও অন্যান্য: কোম্পানির নিয়ম অনুযায়ী প্রভিডেন্ট ফান্ড ও মেডিক্যাল সুবিধা প্রদান করা হবে।

আবেদনের নিয়মাবলী: আগ্রহীরা পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, দুই কপি পাসপোর্ট সাইজের ছবি এবং জাতীয় পরিচয় পত্র/পাসপোর্ট এর কপি সহ এইচ আর ডিপার্টমেন্ট, ইউ-এস বাংলা এয়ারলাইন্স লিমিটেড, বাসা: ১, রোড: ১, সেক্টর: ১, ঢাকা-১২৩০, উত্তরা বরাবর পাঠাতে হবে।

আবেদনের শেষ তারিখ : ৩০ সেপ্টেম্বর , ২০২২


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য সংবাদ