শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ১১:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর চৈত্র সংক্রান্তি শনিবার আওয়ামী লীগ পুলিশ লীগে পরিণত: মির্জা ফখরুল `বিএনপি ককটেল পার্টি করেনি, ইফতার পার্টি করেছে’ ইরান-ইসরায়েলকে সংযত থাকার আহ্বান রাশিয়াসহ পরাশক্তিগুলোর যুদ্ধের জন্য প্রস্তুত হওয়ার বার্তা কিমের দুই ম্যাচ নিষিদ্ধ রোনালদো ৪ জেলায় সড়ক দুর্ঘটনায় ১০ জনের মৃত্যু ভারতীয় পণ্য বর্জন, বিএনপির রাজনৈতিক কর্মসূচী নয়: খসরু সর্বোচ্চ গোলদাতার লড়াইয়ে চলছে টান টান উত্তেজনা আটলান্টার কাছে বড় ব্যবধানে হারলো লিভারপুল রেকর্ড ১৭টি `ডাক` ইনিংস ম্যাক্সওয়েলের বৈদেশিক মুদ্রার রিজার্ভ বেড়ে ২০ বিলিয়ন ডলারের উপরে পার্বত্য চট্টগ্রামে বৈসাবী উৎসব শুরু কমেনি মুরগির দাম, বেড়েছে সবজির

ইউক্রেনিয়ান ফুটবল লিগ পরিত্যক্ত ঘোষণা

রিপোর্টারের নাম :
আপডেট : এপ্রিল ২৭, ২০২২

ফেব্রুয়ারিতে রাশিয়ান সামরিক আগ্রাসনের পর থেকে বন্ধ থাকা ইউক্রেনিয়ান ফুটবল লিগ পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে। ইউক্রেনিয়ার ফুটবল লিগে খেলা ক্লাবগুলো মঙ্গলবার এই সিদ্ধান্ত নিয়েছে। যে কারণে এবারের লিগে কোন দল শিরোপা জয়ের সুযোগ পেল না।

ইউক্রেনিয়ান প্রিমিয়াম লিগ এক বিবৃতিতে বলেছে, ‘গত ২৪ ফেব্রুয়ারি পর্যন্ত লিগ টেবিলে ক্লাবগুলোর যে অবস্থান ছিল সেটাই ২০২১/২২ মৌসুমের চূড়ান্ত অবস্থান হিসেবে ধরে নেয়া হবে। এখানে কোন চ্যাম্পিয়ন ক্লাব থাকবে না। ক্লাবগুলোর সর্বসম্মত এই সিদ্ধান্ত অনুমোদনের জন্য ইউক্রেনিয়ান এসোসিয়েশন অব ফুটবলের কার্যনির্বাহী কমিটির কাছে পেশ করা হবে।’

সর্বশেষ অবস্থান অনুযায়ী ১৮তম রাউন্ড শেষে ডায়নামো কিয়েভের থেকে দুই পয়েন্ট এগিয়ে টেবিলের শীর্ষে ছিল শাখতার দোনেস্ক। এই দুই ক্লাবকে আগামী মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে খেলার সুযোগ করে দেয়া হতে পারে।

শীতকালীন বিরতির পর আর শুরু করা যায়নি লিগের ম্যাচ। ২৪ ফেব্রুযারি রাশিয়ান আগ্রাসনের সাথে সাথে ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদোমির জেলেনস্কি মার্শাল ল চালু করেন।


এ বিভাগের অন্যান্য সংবাদ