শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ফের শাহরুখ খানের দলে সাকিব বিএনপি ভোট বর্জন করে গণতন্ত্রের পক্ষে অবস্থান নিয়েছে: দুদু সরকারের ধারাবাহিকতার কারণে এতো উন্নয়ন সম্ভব হয়েছে : কাদের সাতক্ষীরায় ট্রাক উল্টে নিহত দুই টেক্সাসের হাস্টনে শক্তিশালী হারিকেনের আঘাত অর্থপাচার করলে কোন ছাড় নেই: ওবায়দুল কাদের প্রাথমিকে ২৯ শিক্ষার্থীর বিপরীতে একজন শিক্ষক গাজায় দীর্ঘমেয়াদে লড়াইয়ের জন্য প্রস্তুত হামাস বাংলাদেশ থেকে কর্মী নেয়া বন্ধ করছে মালয়েশিয়া গাজায় প্রথমবার সমুদ্রপথে পৌঁছেছে ত্রাণ দেশে দেশে কঠোর হচ্ছে অভিবাসন নীতি জাবালিয়ায় তুমুল সংঘর্ষ, বহু ইসরাইলি সেনা হতাহত সুইডেনে ইসরায়েলি দূতাবাসে আতঙ্ক, অদূরে গোলাগুলি পাকিস্তানের সম্ভাব্য বিশ্বকাপ দল রোনালদোর আল-নাসরের সঙ্গে আল হিলালের ড্র

ইমরান খানের চেয়ে ধনী তার স্ত্রী বুশরা বিবি: রিপোর্ট

রিপোর্টারের নাম :
আপডেট : জুন ১৯, ২০২২
ইমরান খানের চেয়ে ধনী তার স্ত্রী বুশরা বিবি: রিপোর্ট

পাকিস্তানের নির্বাচন কমিশন প্রকাশিত একটি সম্পদের তথ্য বিবরণীতে দেখা যায়, স্ত্রী বুশরা বিবি ইমরান খানের চেয়ে ধনী। বিবরণীতে আরও জানা যায়, বর্তমান প্রধানমন্ত্রী শেহবাজ শরীফের প্রথম স্ত্রীও তার চেয়ে ধনী। উল্লেখ্য, নুসরাত শেহবাজ ২৩ কোটি রুপির সম্পদের মালিক।

সম্প্রতি পাকিস্তানের সংবাদ মাধ্যম ডন প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয়, সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের স্ত্রী বুশরা বিবি তার স্বামীর চেয়েও বেশি ধনী বলে প্রকাশ করেছে পাকিস্তানের নির্বাচন কমিশন। ডন-এর তথ্য অনুসারে, ৩০ জুন ২০২০-এ শেষ হওয়া অর্থবছরে সম্পদের বিবরণী অনুসারে, ইমরান খান ২ লাখ টাকা মূল্যের চারটি ছাগলের মালিক। বানিগালায় একটি ভিলা ছাড়াও তার ছয়টি সম্পত্তি রয়েছে, যার মধ্যে কিছু উত্তরাধিকারসূত্রে পাওয়া। লাহোরের জামান পার্কে একটি বাড়িতে প্রায় ৬০০ একর কৃষিজমি এবং অকৃষি জমি রয়েছে।

প্রতিবেদনে আরও বলা হয়, ইমরান খান পাকিস্তানের বাইরে কোনো যানবাহন বা সম্পত্তি নেই, কোনো বিনিয়োগ নেই। তার ব্যাংক অ্যাকাউন্টে আছে ৬ কোটি রুপি, বৈদেশিক মুদ্রা আছে ৩ লাখ ২৯ হাজার ১৯৬ মার্কিন ডলার এবং ৫১৮ পাউন্ড স্টার্লিং। যেখানে বুশরা বিবির মোট সম্পদের পরিমাণ ১৪ কোটি ২১ লাখ রুপি।

প্রতিবেদন অনুযায়ী, পাকিস্তানের প্রধানমন্ত্রী শেহবাজ শরীফ ১০৪.২১ বিলিয়ন রুপির সম্পদের মালিক। এছাড়া পররাষ্ট্রমন্ত্রী বিলাওয়াল ভুট্টো ঘোষিত বিলিয়নিয়ারদের মধ্যে একজন। তার সিংহভাগ সম্পদ রয়েছে সংযুক্ত আরব আমিরাত এবং দুবাইয়ে। সূত্র: হিন্দুস্তান টাইমস্


এ বিভাগের অন্যান্য সংবাদ