শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১২:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর চৈত্র সংক্রান্তি শনিবার আওয়ামী লীগ পুলিশ লীগে পরিণত: মির্জা ফখরুল `বিএনপি ককটেল পার্টি করেনি, ইফতার পার্টি করেছে’ ইরান-ইসরায়েলকে সংযত থাকার আহ্বান রাশিয়াসহ পরাশক্তিগুলোর যুদ্ধের জন্য প্রস্তুত হওয়ার বার্তা কিমের দুই ম্যাচ নিষিদ্ধ রোনালদো ৪ জেলায় সড়ক দুর্ঘটনায় ১০ জনের মৃত্যু ভারতীয় পণ্য বর্জন, বিএনপির রাজনৈতিক কর্মসূচী নয়: খসরু সর্বোচ্চ গোলদাতার লড়াইয়ে চলছে টান টান উত্তেজনা আটলান্টার কাছে বড় ব্যবধানে হারলো লিভারপুল রেকর্ড ১৭টি `ডাক` ইনিংস ম্যাক্সওয়েলের বৈদেশিক মুদ্রার রিজার্ভ বেড়ে ২০ বিলিয়ন ডলারের উপরে পার্বত্য চট্টগ্রামে বৈসাবী উৎসব শুরু কমেনি মুরগির দাম, বেড়েছে সবজির

ইসরাইলে ফিলিস্তিনি হামলায় ৩ জন নিহত

রিপোর্টারের নাম :
আপডেট : মে ৬, ২০২২

ইসরাইলি শহর ইলাদে সন্দেভাজন ফিলিস্তিনি হামলায় অন্তত ৩ জন নিহত ও ২ জন আহত হয়েছে।

পুলিশ জানিয়েছে, ইসরায়েলের স্বাধীনতা দিবসে ঘটে যাওয়া এই ঘটনায় সন্দেহভাজন দুই হামলাকারী জড়িত। একজন রাইফেল থেকে গুলি ছুড়েছে এবং অন্যজন কুড়াল বা ছুরি দিয়ে লোকজনকে আক্রমণ করেছে, পুলিশ জানিয়েছে। সন্দেহভাজনদের এখনও গ্রেপ্তার করা হয়নি, ইসরায়েলি পুলিশ তথ্য অনুসারে, তারা জনসাধারণকে ঘটনাস্থল থেকে দূরে থাকার আহ্বান জানিয়েছিল।

পুলিশ বলছে, “এই মুহুর্তে, একটি হেলিকপ্টার সহ বিভিন্ন রাস্তায় নিরাপত্তা ক্রসিং মোতায়েন করা হয়েছে, ঘটনাস্থল থেকে পালিয়ে যেতে দেখা যায় এমন একটি গাড়ির সন্ধান করা হচ্ছে,” ঘটনাস্থল থেকে প্রাপ্ত ছবিগুলিতে অ্যাম্বুলেন্স এবং মোটরসাইকেল সহ বেশ কয়েকটি জরুরি যানবাহন দেখা গেছে।

একজন প্যারামেডিক অ্যালন রিজকান বলেন, ‘আহতদের মধ্যে দুজন ইতিমধ্যেই বেইলিনসন হাসপাতালে পৌঁছেছেন। এটি একটি খুব কঠিন ঘটনা ছিল। আমরা যখন ঘটনাস্থলে পৌঁছেছিলাম তখন আমরা দেখেছি একটি মর্মান্তিক দৃশ্য’

এ অবস্থায় ইলাদের মেয়র পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় আগ পর্যন্ত নাগরিকদের ঘরে থাকার নির্দেশ দিয়েছেন। গেল কয়েক সপ্তাহে ফিলিস্তিনিদের হাতে ১৫ ইসরাইলি নাগরিক নিহত হয়েছে। জবাবে ৪০ জনেরও বেশি ফিলিস্তিনিকে হত্যা করেছে ইসরাইল।


এ বিভাগের অন্যান্য সংবাদ