মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৪:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দেশের সব জায়গায় কাল থেকে সতর্ক পাহারায় থাকবে আ. লীগ: সেতুমন্ত্রী রাজধানীর নতুন যে জায়গায় সমাবেশের অনুমতি চেয়েছে বিএনপি হলো না ছাত্রলীগের নতুন কমিটি ভোট চুরি করলে জনগণ ছেড়ে দেয় না : প্রধানমন্ত্রী রাস্তায় পেতে রাখা বোমার বিস্ফোরণে ৭ জন নিহত বিধ্বস্ত পাওয়ার গ্রিড পুনরুদ্ধারের চেষ্টা চালাচ্ছে ইউক্রেন পঞ্চগড়ে দেশের সর্বনিম্ন তাপমাত্রার রেকর্ড ছাত্রলীগের সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী জরুরি ভিত্তিতে কর্মী নেবে রাশিয়া, লাগবে না ভাড়া বাংলাদেশ বিনিয়োগের সবচেয়ে আকর্ষণীয় জায়গা- প্রধানমন্ত্রী নতুন বছরের ‘শুরুতেই’ দ্বিতীয় মেয়াদের বিষয়ে সিদ্ধান্ত নেবেন বাইডেন গাইবান্ধা-৫ আসনের উপনির্বাচন ৪ জানুয়ারি ব্রাজিলের জয় নিয়ে যা বললেন বুবলী অসুস্থ পেলেকে জয় উৎসর্গ করলেন নেইমাররা ফেরি চলাচল ব্যাহত দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথে

উইন্ডিজের বিপক্ষে খেলবেন না উইলিয়ামসন

রিপোর্টারের নাম :
আপডেট : ডিসেম্বর ১০, ২০২০
উইন্ডিজের বিপক্ষে খেলবেন না উইলিয়ামসন

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় টেস্ট খেলবেন না স্বাগতিক নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। প্রথম সন্তানের বাবা হতে যাওয়া উইলিয়ামসন স্ত্রীর পাশে থাকতে দ্বিতীয় টেস্টের দল থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন।
আগামীকাল শুক্রবার থেকে শুরু হওয়া দ্বিতীয় টেস্টে উইলিয়ামসন খেলবেন বলেই ঘোষণা দিয়েছিলেন কিউই কোচ গ্যারি স্টেড। কিন্তু ঘোষনার কয়েক ঘন্টা পর ইউটার্ন নেন স্বাগতিক দলনেতা।
কেন সন্তান সম্ভবা স্ত্রী সারাহকে সময় দিতে প্রথম টেস্টের পররপরই উড়ে গেছেন ওয়েলিংটন থেকে ৫০০ কিলোমিটার দূরে অবস্থিত নিজ শহরে। এ সময় কথা ছিল দ্বিতীয় টেস্টের দলে অংশ নেয়ার জন্য তিনি ফের ওয়েলিংটনে ফিরে আসবেন। কিন্তু প্রধান কোচের সঙ্গে আরেক দফা আলোচনার পর স্ত্রীকে সঙ্গ দেয়াকেই শ্রেয় মনে করেন তিনি।
গ্যারি স্টেড বলেন,‘ তার এবং স্ত্রীর স্বার্থের কথা বিবেচনা করে আমরা এই সিদ্ধান্তে উপনীত হয়েছি। এটি দলের জন্যও ভাল হবে।’
এর আগে উইলিয়ামসন বলেছিলেন,‘ ডিসেম্বরের মধ্য অথবা শেষ দিকেই তার সন্তানের জন্ম হতে পারে।’ টেস্ট চলাকালে বদলী দিয়ে চলে যাওয়ার সুযোগ ক্রিকেটে নেই।
কিউই কোচ বলেন,‘ সন্তান জন্মানোর সময় টেস্ট ম্যাচে অংশগ্রহন না করাদের তালিকায় তিনিই প্রথম নন। এই মুহুর্তে আমাদের চিন্তায় কেনের সঙ্গে সারাহ’র বিষয়টিও রয়েছে। আমরা সর্বাগ্রে গুরুত্ব দিচ্ছি মা এবং সন্তানের ভাল থাকার বিষয়কে।’
এই মুহুর্তে বিশ^ র‌্যাংকিংয়ে দ্বিতীয় সেরা ব্যাটসম্যানের আসনে রয়েছেন কেন উইলিয়ামসন। তার সহাবস্থানে রয়েছেন ভারতীয় ব্যাটসম্যান বিরাট কোহলি। এই তালিকার ১ম অবস্থানে রয়েছেন অসি ব্যাটসম্যান স্টিভ স্মিথ। গত সপ্তাহে ক্যারিয়ার সেরা ২৫১ রানের এক ইনিংস খেলে ক্যারিবীয়দের বিপক্ষে নিউজিলল্যান্ডের ইনিংস ব্যবধানে টেস্ট জয়ের মুল কারিগর ছিলেন উইলিয়ামসন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের অন্যান্য সংবাদ