শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপি পথহারা পথিক, হাল ধরার কেউ নেই: কাদের জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস মারা গেছেন কারাগার এখন বিএনপির নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী ইরানে ইসরায়েলি হামলায় লাফিয়ে বাড়ল তেলের দাম ইরানে বিমান চলাচলে নিষেধাজ্ঞা প্রত্যাহার ইরানে হামলার পর নাগরিকদের ইসরায়েল ছাড়তে বলল অস্ট্রেলিয়া ভারতে শুরু হয়েছে লোকসভা নির্বাচনের ভোটগ্রহণ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী ফাঁকা বাজারে লাগামহীন সবকিছু বাংলাদেশের মূল্যস্ফীতি সামলাতে কঠোর হতে হবে মুদ্রানীতি: আইএমএফ প্রধান ডেঙ্গুর মৌসুম শুরুর আগেই মৃত্যু ২৪ জনের আরও ১৩ বিজিপি সদস্যের অনুপ্রবেশ ঝড় ও শিলাবৃষ্টি হলেও তাপপ্রবাহ অব্যাহত থাকবে ইসরায়েলি হামলার পর আকাশ প্রতিরক্ষা সক্রিয় করল ইরান ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে ইসরাইল

এবারের সংগ্রাম অর্থনৈতিক মুক্তির সংগ্রাম : কাদের

রিপোর্টারের নাম :
আপডেট : মার্চ ২৬, ২০২২
এবারের সংগ্রাম অর্থনৈতিক মুক্তির সংগ্রাম : কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, অনেক রক্ত ও অশ্রুপথে দীর্ঘ লড়াই করে বঙ্গবন্ধুর নেতৃত্বে রাজনৈতিক স্বাধীনতা অর্জিত হয়েছে। এখন যে সংগ্রাম – তা হলো অর্থনৈতিক মুক্তির সংগ্রাম। দেশরত্ন শেখ হাসিনা এ মুক্তির সংগ্রামে নেতৃত্ব দিচ্ছেন ।

আজ শনিবার (২৬ মার্চ) সকালে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সোনার বাংলা গড়তে হলে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে সুশৃঙ্খল আওয়ামী লীগ গড়ে তোলাই হবে আজকের দিনের প্রত্যয়।


এ বিভাগের অন্যান্য সংবাদ