রবিবার, ১৯ মে ২০২৪, ১১:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আ.লীগ জনগণের কাঁধে চেপে বসেছে: জিএম কাদের হামাসের অভিযানে আরও ১৫ ইসরাইলি সেনা নিহত বাংলাদেশ ব্যাংকে কি তাহলে ঋণখেলাপিরা ঢুকবে, প্রশ্ন রিজভীর বিএনপি নেতা ইশরাক কারাগারে উপজেলা নির্বাচনে ব্যবসায়ী প্রার্থীদের দাপট অক্ষুণ্ণ: টিআইবি বাজারে থাকা এসএমসি প্লাসের সব ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ ভ্যাট বসলে মেট্রোরেলের সুনাম নষ্ট হবে : কাদের জাতীয় এসএমই পুরস্কার-২০২৩ পেলেন ৭ উদ্যোক্তা তরুণদের উদ্যোক্তা হিসেবে গড়ে তুলতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী পঞ্চম বাংলাদেশি হিসেবে বাবর আলীর এভারেস্ট জয় ঝুঁকিতে ৪৫ হাজার কোটি রুপির ভারতীয় মসলার বাজার যুদ্ধের মধ্যেই ইসরায়েলের সরকারে ভাঙনের সুর জীবন বাঁচাতে রাফা ছেড়েছেন ৮ লাখ ফিলিস্তিনি : জাতিসংঘ শরণার্থী শিবিরে ইসরায়েলি হামলা, নিহত অন্তত ১৭ রাজা চার্লসের চেয়েও বেশি সম্পদ ঋষি সুনাকের

এবার অ্যাম্বারকে বিয়ের প্রস্তাব সৌদি নাগরিকের

রিপোর্টারের নাম :
আপডেট : জুন ৮, ২০২২
এবার অ্যাম্বারকে বিয়ের প্রস্তাব সৌদি নাগরিকের

কিছুদিন আগেই সাবেক স্বামী জনি ডেপের সাথে বিচ্ছেদ হয়েছে অ্যাম্বার হার্ডের। ঘটনা গড়িয়েছে আদালত পর্যন্ত। প্রাক্তনের করা মানহানির মামলায় হেরেছেন এই মার্কিন অভিনেত্রী। এবার সৌদি নাগরিকের কাছ থেকে বিয়ের প্রস্তাব পেলেন তিনি।
সাবেক স্বামী,পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান তারকা জনি ডেপের বিরুদ্ধে মানহানির মামলায় হেরেছেন সপ্তাহও পেরোয়নি। এ নিয়ে বিধ্বস্ত অ্যাম্বার হার্ড। এরই মধ্যে এবার বিয়ের প্রস্তাব পেলেন এক সৌদি নাগরিকের কাছ থেকে।

অ্যাম্বারের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পাঠানো ভয়েস নোটে সৌদি আরবের ওই ব্যক্তি বলেন, ‘অ্যাম্বার… যেহেতু সব দরজা তোমার জন্য বন্ধ হয়ে যাচ্ছে, সুতরাং আমি ছাড়া তোমার দেখভাল করার কেউ নেই। আমি দেখেছি, কীভাবে কিছু মানুষ তোমাকে বিরক্ত করেছে, তোমার প্রতি তাদের ঘৃণা প্রদর্শন করেছে। এজন্যই আমি তোমাকে বিয়ের সিদ্ধান্ত নিয়েছি।’

ভালোবেসে ২০১৫ সালে ৩০ বছর বয়সের অ্যাম্বার বিয়ে করেছিলেন ৫২ বছরের জনি ডেপকে। মাত্র ১৫ মাস টিকেছিল তাঁদের বিয়ে। এরপর ২০১৮ সালে ওয়াশিংটন পোস্টে একটি উপসম্পাদকীয় লেখেন অ্যাম্বার হার্ড। সেখানে তিনি অভিযোগ করেন, জনি তাঁকে শারীরিক, মানসিক ও মৌখিকভাবে নির্যাতন করেছেন।


এ বিভাগের অন্যান্য সংবাদ