শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ১১:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর চৈত্র সংক্রান্তি শনিবার আওয়ামী লীগ পুলিশ লীগে পরিণত: মির্জা ফখরুল `বিএনপি ককটেল পার্টি করেনি, ইফতার পার্টি করেছে’ ইরান-ইসরায়েলকে সংযত থাকার আহ্বান রাশিয়াসহ পরাশক্তিগুলোর যুদ্ধের জন্য প্রস্তুত হওয়ার বার্তা কিমের দুই ম্যাচ নিষিদ্ধ রোনালদো ৪ জেলায় সড়ক দুর্ঘটনায় ১০ জনের মৃত্যু ভারতীয় পণ্য বর্জন, বিএনপির রাজনৈতিক কর্মসূচী নয়: খসরু সর্বোচ্চ গোলদাতার লড়াইয়ে চলছে টান টান উত্তেজনা আটলান্টার কাছে বড় ব্যবধানে হারলো লিভারপুল রেকর্ড ১৭টি `ডাক` ইনিংস ম্যাক্সওয়েলের বৈদেশিক মুদ্রার রিজার্ভ বেড়ে ২০ বিলিয়ন ডলারের উপরে পার্বত্য চট্টগ্রামে বৈসাবী উৎসব শুরু কমেনি মুরগির দাম, বেড়েছে সবজির

এমবাপের জোড়া গোলের পরও হারল পিএসজি

রিপোর্টারের নাম :
আপডেট : এপ্রিল ৩০, ২০২২

লিগ ওয়ানের শিরোপা নিশ্চিতের পরই হোঁচট খেল পিএসজি। ৩টি গোল দিয়েও জিততে পারলো না আগের সপ্তাহেই চ্যাম্পিয়নের মুকুট পরা প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। শুক্রবার (৩০ এপ্রিল) রাতে স্ত্রাসবুর্গের বিপক্ষে দুই গোলে এগিয়ে থেকেও শেষ পর্যন্ত ৩-৩ গোলে ড্র করে মাঠ ছাড়তে হয়েছে চ্যাম্পিয়নদের।

পিএসজির এই ম্যাচটি পূর্ণ ছিল নানা নাটকীয়তায়। ৬ গোলের চারটিই দিয়েছে প্যারিসের ক্লাবটি। যার একটি আবার আত্মঘাতি। আবার ম্যাচের একেবারে শেষ মুহূর্তে এসে পিএসজির নিশ্চিত জয় কেড়ে নিয়ে সমতাসূচক গোল করেন অ্যান্থোনি ক্যাসি। পিএসজির হয়ে জোড়া গোল করেছেন কিলিয়ান এমবাপে। বাকি গোলটি করেছেন আশরাফ হাকিমি। আর নিজেদের জালেই বল জড়িয়ে দিয়েছেন মার্কো ভেরাত্তি।

ম্যাচের শুরুতেই অবশ্য ঘরের মাঠে দর্শকদের আনন্দে ভাসায় স্ট্রসবার্গ। মাত্র তিনি মিনিটের মাথায় গোল আদায় করে নেয় তারা। কেভিন গ্যামেইরো গোল করে এগিয়ে দেন স্বাগতিকদের। দারুণ গতিতে প্রেসনেল কিম্পেম্বেকে পেছনে ফেলে লুকাস পেরিনের পাস নিয়ন্ত্রণে নিয়ে পিএসজির জাল খুঁজে নেন গ্যামেইরো।

গোল হজম করার পর ম্যাচে ফেরার তুমুল চেষ্টা চালাতে থাকে পিএসজি। যার ফল তারা পেয়ে যায় ২০ মিনিট পরই। ম্যাচের ২৩ মিনিটের মাথায় প্রথম গোলের দেখা পান কিলিয়ান এমবাপে। পিএসজির রক্ষণভাগে পেরিন বল হারালে সেটা পেয়ে যান কিম্পেম্বে। তার বাড়ানো বল ধরে কিছুটা এগিয়ে যান নেইমার।

বাম পাশ ধরে মাঝমাঠ পেরিয়েই এমবাপেকে বল পাস দেন তিনি। আড়াআড়ি ভেতরে ঢুকে কাছের পোস্ট দিয়ে স্ট্রসবার্গের জালে বল জড়িয়ে দেন এই ফরাসি তারকা। ম্যাচ যখন ৩-২ এ শেষ হওয়ার পথে, ইনজুরি সময়ের খেলা চলছিল, তখনই পিএসজির সর্বনাশ করেন অ্যান্থোনি ক্যাসি। ৯০+২ মিনিটে সমতাসূচক গোলটি করেন তিনি।


এ বিভাগের অন্যান্য সংবাদ