সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১২:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঈদের পর রেমিট্যান্সে ফিরে এসেছে গতি সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত: প্রধানমন্ত্রী দুর্দান্ত মেসিতে জয় পেল মায়ামি দুঃসংবাদ পেল ধোনি-মুস্তাফিজদের চেন্নাই বিএনপির নেতিবাচক কর্মকাণ্ডে জনগণের আগ্রহ নেই : ওবায়দুল কাদের বিএনপিনেতা হাবিবুর রহমান হাবিব জামিনে মুক্ত গরমে হাসপাতালগুলোকে যে নির্দেশ দিলেন স্বাস্থ্যমন্ত্রী বোরো মৌসুমে ধান-চাল সংগ্রহের মূল্য নির্ধারণ মিয়ানমার নৌবাহিনীর গুলিতে বাংলাদেশি ২ জেলে গুলিবিদ্ধ ‘কাতার আমিরের সফরে ছয়টি চুক্তি ও পাঁচটি সমঝোতা স্মারক সই হবে’ পেনশন স্কিম, প্রত্যাশার চেয়েও গ্রাহক কম ইসরায়েলে নেতানিয়াহু সরকারের বিরুদ্ধে হাজারো মানুষের বিক্ষোভ ইসরায়েল–ইউক্রেনকে সহায়তায় যুক্তরাষ্ট্রের পার্লামেন্টে বিল পাস ইসরায়েলি সেনাদের ওপর মার্কিন নিষেধাজ্ঞার পরিকল্পনা পশ্চিম তীরে ইসরায়েলি হামলা, ১৪ ফিলিস্তিনি নিহত

এমবাপ্পেকে পিএসজি ছাড়তে বললেন লিভারপুল কিংবদন্তি

রিপোর্টারের নাম :
আপডেট : মার্চ ৯, ২০২৩
এমবাপ্পেকে পিএসজি ছাড়তে বললেন লিভারপুল কিংবদন্তি

বায়ার্ন মিউনিখের কাছে হেরে চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায় নিয়েছে পিএসজি। এখন যত দ্রুত সম্ভব দলটি ছাড়া উচিত কিলিয়ান এমবাপ্পের বলে মন্তব্য করেছেন ফুটবল বিশেষজ্ঞ এবং লিভারপুল কিংবদন্তি জেমি কারাঘের। গোল ডটকমের এক প্রতিবেদনে এই তথ্য জানা গেছে।

বুধবার (৮ মার্চ) রাতে ফিরতি লেগে অ্যালিয়াঞ্জ এরিনায় আতিথ্য নেয় পিএসজি। অতিথিদের হতাশ করে ২-০ ব্যবধানে দুর্দান্ত জয় তুলে নেয় বায়ার্ন। প্রথম লেগে পার্ক দেস প্রিন্সেসে ১-০ গোলে জিতেছিল তারা। এতে ৩-০ গোলে এগিয়ে কোয়ার্টার ফাইনালের টিকিট কেটেছে বাভারিয়ানরা।

গোটা ম্যাচে মাঠে ছিলেন সময়ের সেরা দুই ফরোয়ার্ড লিওনেল মেসি ও এমবাপ্পে। কিন্তু কান্নাভেজা বিদায় নিতে হয়েছে তাদের। চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা জিততে মরিয়া ছিলেন এমবাপ্পে। তবে এবারও তা হলো না। কারাঘের মনে করেন, অন্য কোনো ক্লাবের হয়ে ইউরোপ সেরার মুকুট জেতার বড় সুযোগ রয়েছে এমবাপ্পের।

ম্যাচের পর সিবিএস স্পোর্টসকে কারাঘের বলেন, আপনি বায়ার্ন মিউনিখের কাছে হারতে পারেন। অবশ্যই আপনি পারেন। তবে পিএসজির মতো একটি বড় দল বারবার সেরা টুর্নামেন্টগুলোর বাইরে চলে যাচ্ছে।

তিনি বলেন, পিএসজির মালিকানায় রয়েছে কাতার। এতে রাষ্ট্রীয় বিনিয়োগ আছে। ফলে বিশ্বের অন্য যেকোনো দলের চেয়ে সেরা খেলোয়াড় কেনার সামর্থ রয়েছে তাদের। ফলে শেষ ১৬ থেকে পাঁচবার বিদায় নেয়া কৌতুক বটে।

লিভারপুল কিংবদন্তি বলেন, এখন আমি বলব; এমবাপ্পেকে দ্রুত পিএসজি ছাড়তে। আমার মনে হয়, সেটাই করা উচিত তার। চ্যাম্পিয়ন্স লিগ জেতার সম্ভাবনা পিএসজির নেই। এ স্কোয়াড থাকলে পরের মৌসুমেও ভালো করতে পারবে না তারা। আমি বিশ্বাস করি, সে যত দ্রুত রিয়াল মাদ্রিদে আসবে ততই তার জন্য মঙ্গল হবে।


এ বিভাগের অন্যান্য সংবাদ