বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
তীব্র তাপপ্রবাহে থাইল্যান্ডে ৩০ মৃত্যু, সতর্কতা জারি উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি কেন্দ্রীয় ব্যাংকের চাকরি ছেড়ে দেওয়ার প্রবণতা বাড়ছে মিয়ানমার সেনাসহ ২৮৮ জনকে ফেরত পাঠাল বিজিবি যুদ্ধ কখনও কোনো সমাধান দিতে পারে না: প্রধানমন্ত্রী শপথ নিলেন নবনিযুক্ত আপিল বিভাগের তিন বিচারপতি রাশিয়ার জ্বালানি স্থাপনায় ইউক্রেনের ড্রোন হামলা ইসরায়েলি হামলায় আরও ৭৯ ফিলিস্তিনি নিহত ইসরাইল-ইউক্রেন সহায়তা আইনে বাইডেনের সই ‘ত্রিমুখী’ শিরোপার রেসে পিছিয়ে লিভারপুল শেফিল্ডকে হারিয়ে জয়ে ফিরল ম্যানইউ কোপা ইতালিয়ার ফাইনালে আটালান্টা লজ্জার রেকর্ড গড়লেন মোহিত শর্মা তীব্র তাপদাহে পুড়ছে দক্ষিণ-পূর্ব এশিয়া হাসপাতালে ভর্তি সৌদি বাদশাহ সালমান

এমবাপ্পের আশা ছেড়েই দিয়েছে পিএসজি

রিপোর্টারের নাম :
আপডেট : মে ১৮, ২০২২

প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পে নতুন মৌসুমের শুরুতেই ফ্রি হয়ে যাচ্ছেন। তাই তিনি ইচ্ছা করলেই যে কোনো ক্লাবে যোগ দিতে পারেন। তবে তার গন্তব্য স্বপ্নের ক্লাব রিয়াল মাদ্রিদে, এটা এক প্রকার নিশ্চিত। তাইতো তার আশা ছেড়ে দিয়েছে লিগ ওয়ানের চ্যাম্পিয়নরা। পিএসজি ধরেই নিয়েছে ফরাসি ফরোয়ার্ড দ্রুতই রিয়াল মাদ্রিদে চলে যাওয়ার ঘোষণা দেবেন। ক্রীড়া বিষয়ক ওয়েবসাইট ইএসপিএনকে এমন কথা জানিয়েছে নির্ভরযোগ্য এক সূত্র।

লা লিগা চ্যাম্পিয়নদের সঙ্গে এমবাপ্পের এখনো কিছু বিষয় নিয়ে দর কষাকষি চলছে। তবে সেগুলো আনুষ্ঠানিকতা মাত্র। সূত্রটি মনে করছে, এমন কিছুই বাকি নেই, যা এমবাপ্পে ও রিয়ালের চুক্তিতে বাধা হতে পারে।

ইএসপিএনকে সূত্রটি আরও জানিয়েছে, বিশ্বকাপজয়ী এই তারকাকে ক্লাবে রাখার জন্য অনেক চেষ্টা করেছে পিএসজি কর্তৃপক্ষ। তারা এমবাপ্পেকে একটি বিশাল নতুন চুক্তির প্রস্তাবও দিয়েছিল।

বলা হয়েছিল, আগামী মৌসুমে তাকে অধিনায়কের আর্মব্যান্ড দেয়া হবে এবং দলও আরও শক্তিশালী করা হবে। এছাড়া এমবাপ্পের সব রকমের স্বার্থ রক্ষা করার প্রতিশ্রুতি ছিল পিএসজির। কিন্তু কিছুই মন গলাতে পারেনি ২৩ বছর বয়সী এই ফরাসি তারকার।

৩৪টি লিগ ওয়ান ম্যাচে ২৫ গোল আর ১৭ অ্যাসিস্ট করে ক্যারিয়ার সেরা মৌসুম কাটানো এমবাপ্পের জন্য অবশ্য টাকাটাই সব নয়। তার স্বপ্ন ছিল রিয়াল মাদ্রিদের হয়ে একদিন খেলার, সেই সুযোগটিই এবার লুফে নিচ্ছেন।

এই গ্রীষ্মে পিএসজিতে এমবাপ্পের চুক্তির মেয়াদ শেষ হবে। গত সোমবার এই তারকা বলেন, তিনি চুক্তির বিষয়টি প্রায় ঘোষণা করার দ্বারপ্রান্তে চলে এসেছেন। যদিও নতুন ক্লাবটি রিয়াল মাদ্রিদই, এমন কথা মুখ ফুটে বলেননি ফান্সের বিশ্বকাপজয়ী তারকা।


এ বিভাগের অন্যান্য সংবাদ