বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
পাকিস্তান-নিউজিল্যান্ডের উভয়েরই লক্ষ্য সিরিজে এগিয়ে যাওয়া মিয়ানমার থেকে ফিরলেন ১৭৩ বাংলাদেশি আপিল বিভাগে ৩ বিচারপতি নিয়োগ মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: কাদের ফিলিপাইনে তাপমাত্রা ৪৭ ডিগ্রি সেলসিয়াস উত্তর কোরীয় প্রতিনিধি দলের ইরান সফর খালেদা জিয়ার গ্যাটকো মামলায় চার্জশুনানি ২৫ জুন অফশোর ব্যাংকিংয়ে সুদের ওপর কর প্রত্যাহার রানা প্লাজায় নিহতদের স্মরণ দেশের হজ ব্যবস্থাপনা বিশ্বের মধ্যে স্মার্ট হবে: ধর্মমন্ত্রী থাইল্যান্ডে পৌঁছেছেন প্রধানমন্ত্রী তাপদাহের মধ্যে গ্রামে ১০৪৯ মেগাওয়াট লোডশেডিং ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিলো জ্যামাইকা সুইজারল্যান্ডে জব্দ রয়েছে রাশিয়ার ১ হাজার ৪শ’ কোটি ডলার জিবুতি উপকূলে অভিবাসীবাহী নৌকাডুবিতে নিহত ৩৩

কক্সবাজারে হাই পারফরম্যান্স দলের ক্যাম্প শুরু

রিপোর্টারের নাম :
আপডেট : মে ১৬, ২০২২

কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের একাডেমিক মাঠে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) হাই পারফরম্যান্স (এইচপি) দলের ক্যাম্প শুরু হয়েছে। ঘাম ঝরানো অনুশীলনে নিজেদের প্রমাণ করতে মরিয়া টাইগাররা।

সোমবার (১৬ মে) সকালে ক্যাম্পের প্রথম পর্ব শুরু হয়। এসময় প্রত্যেক খেলোয়াড় মনোযোগের সঙ্গে অনুশীলনে ব্যস্ত ছিলেন। এরআগে রোববার (১৫ মে) কক্সবাজার পৌঁছায় এইচপি দল।

বিসিবি ঘোষিত ২৭ জনের এইচপি স্কোয়াডে এবার ৪ ভেন্যুতে ৪ ভাগে ভাগ হয়ে ক্যাম্প শুরু হয়েছে। কক্সবাজারে প্রথম পর্বের পর ক্রমান্বয়ে সিলেট, চট্টগ্রাম ও ঢাকায় হবে পরের ৩ পর্ব।

গত ১২ মে ২৭ সদস্যের এইচপি দল ঘোষণা করে বিসিবি। যেখানে পেসারই রয়েছেন ১৪ জন, একমাত্র উইকেটরক্ষক হিসেবে রয়েছেন আকবর আলী।

কক্সবাজারে ১৬ মে থেকে আগামী ১ জুন পর্যন্ত চলবে ফিটনেস ও বোলিং ক্যাম্প। পরদিন থেকে ৬ জুলাই পর্যন্ত সিলেটে হবে স্কিল ক্যাম্প। আর ১৬ জুলাই থেকে ৯ সেপ্টেম্বর পর্যন্ত চট্টগ্রাম ও ঢাকায় স্কিল ক্যাম্পের পাশাপাশি হবে অনুশীলন ম্যাচ।

কক্সবাজারের এইচপি ক্যাম্পে কোচ হিসেবে রয়েছেন মো. জাফরুল এহসান। পরে পেস বোলিং কোচ চম্পকা রামানায়েকে যোগ দেবেন।

২৭ সদস্যের এইচপি দলে রয়েছেন যারা
ব্যাটসম্যান : তানজিদ হাসান তামিম, মোহাম্মদ পারভেজ হোসেন ইমন, শামীম হোসেন, শাহাদাত হোসেন, মোহাম্মদ সাব্বির হোসেন শিকদার, তৌহিদ হৃদয়, অমিত হাসান ও আইচ মোল্লা।

পেসার : শফিকুল ইসলাম, মুকিদুল ইসলাম, তানজিম হাসান সাকিব, আনামুল হক, সুমন খান, একেএস স্বাধীন, রেজাউর রহমান রাজা, রিপন মন্ডল, আসাদুজ্জামান পায়েল, মহিউদ্দিন তারেক, মোহাম্মদ মুশফিক হাসান, সোহেল রানা, মৃত্যুঞ্জয় চৌধুরী ও আশিকুর জামান।

স্পিনার : রাকিবুল হাসান, হাসান মুরাদ, মোহাম্মদ রিশাদ হোসেন ও আমিনুল ইসলাম বিপ্লব।
উইকেটরক্ষক : আকবর আলী।


এ বিভাগের অন্যান্য সংবাদ