সোমবার, ২০ মে ২০২৪, ১২:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাইসির হেলিকপ্টার বিধ্বস্ত নিয়ে যা বলল যুক্তরাষ্ট্র ইরানে হেলিকপ্টার দুর্ঘটনায় প্রেসিডেন্ট-পররাষ্ট্রমন্ত্রী নিখোঁজ আ.লীগ জনগণের কাঁধে চেপে বসেছে: জিএম কাদের হামাসের অভিযানে আরও ১৫ ইসরাইলি সেনা নিহত বাংলাদেশ ব্যাংকে কি তাহলে ঋণখেলাপিরা ঢুকবে, প্রশ্ন রিজভীর বিএনপি নেতা ইশরাক কারাগারে উপজেলা নির্বাচনে ব্যবসায়ী প্রার্থীদের দাপট অক্ষুণ্ণ: টিআইবি বাজারে থাকা এসএমসি প্লাসের সব ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ ভ্যাট বসলে মেট্রোরেলের সুনাম নষ্ট হবে : কাদের জাতীয় এসএমই পুরস্কার-২০২৩ পেলেন ৭ উদ্যোক্তা তরুণদের উদ্যোক্তা হিসেবে গড়ে তুলতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী পঞ্চম বাংলাদেশি হিসেবে বাবর আলীর এভারেস্ট জয় ঝুঁকিতে ৪৫ হাজার কোটি রুপির ভারতীয় মসলার বাজার যুদ্ধের মধ্যেই ইসরায়েলের সরকারে ভাঙনের সুর জীবন বাঁচাতে রাফা ছেড়েছেন ৮ লাখ ফিলিস্তিনি : জাতিসংঘ

কাকে ইঙ্গিত করে ফেসবুক পোস্টে দিলেন সাফা কবির

রিপোর্টারের নাম :
আপডেট : ডিসেম্বর ২৭, ২০২২
কাকে ইঙ্গিত করে ফেসবুক পোস্টে দিলেন সাফা কবির

বাংলাদেশের ছোটপর্দার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সাফা কবির। অসংখ্য নাটকে অভিনয় করে পেয়েছেন মানুষের ভালোবাসা। তবে এখন পর্যন্ত এই নায়িকার প্রেম-বিয়ে নিয়ে স্পষ্ট কোনো বার্তা।

বিয়ের ব্যাপারে একবার এই অভিনেত্রী জানিয়েছিলেন, ‘এটা আল্লাহর হাতে নির্ধারণ করা। তিনি যদি আমার জন্য জুটি লিখে রাখেন তাহলে অবশ্যই হবে। এরপরই হচ্ছে আমার মা-বাবা। তারা যেদিন মনে করবেন তখন হবে। আর আমি মা-বাবার একমাত্র সন্তান হওয়ায় তাদের খুব একটা মাথা ব্যথা নেই। তো একারণে এখনই বিয়ে হচ্ছে না, তবে ইনশাআল্লাহ সামনে যখন হবে তখন সবাই জানতে পারবেন।’

এই মডেল অভিনেত্রীকে বিয়ের জন্য কেমন ছেলে চান প্রশ্ন করা হলে তিনি জানিয়েছিলেন, ‘পাত্রকে অবশ্যই লয়াল, অনেস্ট, হাম্বল; এই তিনটি হলেই হবে।

এই অভিনেত্রী নিজেও প্রেম ও বিয়ে নিয়ে কখনও স্বীকার করেননি কোনো তথ্য। তবে নতুন গুঞ্জন মিডিয়া পাড়ায়। অনেকেরই ধারণা প্রেমে, মজেছেন এই অভিনেত্রী।

আর এই গুঞ্জন উস্কে দিলো সাফার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের পোস্ট। সাফা ফেসবুকে পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘তুমি তোমার হাসি দিয়ে সূর্যকে আমার কাছে এনেছ’। সাফা কাকে উদ্দেশ্য করে পোস্টটি করেছেন সেটি এখনও অজানা।


এ বিভাগের অন্যান্য সংবাদ