শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
গাজার মানবিক অঞ্চলে বিমান হামলা, নিহত ৭১ গাজার ৭০ হাজারের বেশি মানুষ হেপাটাইটিসে আক্রান্ত নেপালে ১৬ বছরে ১৪ বার সরকার বদল? যুক্তরাষ্ট্রে বিশ্বকাপ আয়োজন করে কোটি টাকা খুইয়েছে আইসিসি ‘পদক নয়, নিজেদের উন্নতি করতে অলিম্পিকে যাচ্ছে বাংলাদেশ’ সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী কোটা সংস্কার : শিক্ষার্থীদের নতুন কর্মসূচি ঘোষণা কোটা আন্দোলনে স্বাধীনতাবিরোধী অপশক্তি ভর করেছে: ওবায়দুল কাদের দেশে বদলে যাচ্ছে বন্যার ধরন গণতন্ত্রের জন্যও শিক্ষার্থীদের লড়াই করার আহ্বান আমির খসরুর সরকার পতনের আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে: মান্না কোটা সংস্কারের নামে ষড়যন্ত্রে লিপ্ত স্বাধীনতাবিরোধীরা: আইনমন্ত্রী বাজারে সব পণ্যেই হাকিয়েছে সেঞ্চুরি নয়াদিল্লিতে বিমসটেক রিট্রিটে যোগ দিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী গাজায় এখন যুদ্ধ শেষ করায় সময়: বাইডেন

কাতার বিশ্বকাপের খেলা যেভাবে দেখা যাবে মোবাইলে

রিপোর্টারের নাম :
আপডেট : অক্টোবর ৭, ২০২২
কাতার বিশ্বকাপের খেলা যেভাবে দেখা যাবে মোবাইলে

কাতার বিশ্বকাপের বাকি আর মাত্র ৪৩ দিন। দ্য গ্রেটেস্ট শো অন আর্থ টেলিভিশনের পর্দার পাশাপাশি এবার মোবাইল ফোনেও দেখার সুব্যবস্থা করা হয়েছে। পর্দায় বিশ্বকাপ দেখানোর টেলিভিশন স্বত্ব কিনেছে রিলায়্যান্স গ্রুপ।

বিশ্বকাপের সবগুলো ম্যাচ দেখা যাবে ‘স্পোর্টস ১৮’ চ্যানেলে। এর পাশাপাশি ‘জিয়ো সিনেমা’-তেও দেখা যাবে ফিফা বিশ্বকাপের ২২তম আসর। অর্থাৎ মোবাইলে এই অ্যাপ থাকলেই যে কোনো জায়গায় বসে কাতার বিশ্বকাপের খেলা দেখা যাবে।

স্পোর্টস ১৮ জানিয়েছে, জিয়ো পরিষেবা নেই এমন মোবাইলেও জিয়ো সিনেমা অ্যাপ ইনস্টল করা যাবে। সকল টেলিকম পরিষেবার গ্রাহকরা জিয়ো সিনেমা অ্যাপ শীঘ্রই আইওএস ও অ্যান্ড্রয়েড ফোনে ডাউনলোড করতে পারবেন। ২০ নভেম্বর থেকে ১৮ ডিসেম্বর পর্যন্ত বিশ্বকাপ দেখার সুবিধা পাবেন তারা।

বিশ্বকাপের ম্যাচগুলো দেখার পাশাপাশি জিয়ো সিনেমাতে ইংরেজি, হিন্দি, তামিল, মালয়ালম ও বাংলা ভাষায় ধারাভাষ্য শুনতে পাবেন দর্শকরা।

স্পোর্টস ১৮ এর সিইও অনিল জয়রাজ বলেন, আমরা চাই গ্রাহক ডিজিটাল মাধ্যম ও টেলিভিশনে বিশ্বস্তরের খেলা দেখার সুবিধা পাক। আমরা দর্শকদের খেলা দেখার অভিজ্ঞতাকে আরও ভালো করতে চাই।


এ বিভাগের অন্যান্য সংবাদ