শনিবার, ২৫ মে ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রোববার যে সময়ে আঘাত হানবে ঘূর্ণিঝড় ‘রিমাল’ গ্রুপ ‘সি’: চমকে দিতে চায় উগান্ডা-পাপুয়া নিউগিনি এফএ কাপের ফাইনালে ম্যানচেস্টার ডার্বি উপকূলীয় এলাকায় লঞ্চ চলাচল বন্ধের নির্দেশ আনারের মাংসের ‘কিমা’ বানিয়ে কমোডে ফ্ল্যাশ করে খুনীরা আনারের মরদেহের পাশে বসেই খাবার খান হত্যাকারীরা বিশ্বজুড়ে গড় আয়ু কমেছে প্রায় ২ বছর : ডব্লিউএইচও সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী আসছে ১০ নম্বর মহাবিপদ সংকেত টাকা পাচারের অভিযোগ দেরিতে আসায় ব্যবস্থা নিতে বেগ পেতে হচ্ছে: দুদক পাকিস্তানে মূল্যস্ফীতি বাড়ায় হিমশিম খাচ্ছে চাকরিজীবীরাও রাফা-গাজায় ইসরায়েলি হামলায় নিহত ৬০ এমপি আনারকে আগেও দুবার খুনের পরিকল্পনা হয়: ডিবি দুর্নীতি প্রশ্রয়দাতাদেরও বিচার করতে হবে : ১২ দলীয় জোট ‘বিদ্যুৎ-পানি ব্যবহারে সাশ্রয়ী হোন’

কান চলচ্চিত্র উৎসবে নজর কেড়েছেন যারা

রিপোর্টারের নাম :
আপডেট : মে ২৩, ২০২২
কান চলচিত্র উৎসবে নজর কেড়েছেন যারা

‘কান চলচ্চিত্র উৎসব’ মানেই তারকাদের মেলা। এখানে প্রায় একই সাথে সকল দেশের অভিনেতা-অভিনেত্রী, নির্মাতা, গায়কের উপস্থিতি মেলে। ১৯৪৬ সাল থেকে শুরু হওয়া এই আয়োজনের ৭৫তম আসরে পর্দা উঠেছে ১৭ মে। বাংলাদেশ সময় রাত ১১ টায় উদ্বোধন করা হয় কান ফিল্ম ফেস্টিভ্যাল ২০২২। আর এই আসরেই লাল গালিচায় হেঁটে নজর কেড়েছেন বেশ কিছু তারকারা। এবার আর ট্রলের সুযোগ মেলেনি নেটিজেনদের। বরং নিজেদের লুক নিয়ে নেটিজেনদের প্রশংসায় ভেসেছেন তারকারা।

দীপিকা পাড়ূকোন
‘কান চলচ্চিত্র উৎসব ২০২২’-র জুরি সদস্য হিসেবে যোগ দিয়েছিলেন দীপিকা। আয়োজনের প্রথম দিন থেকেই তার লুকের প্রশংসায় পঞ্চমুখ নেট দুনিয়ায়। প্রথমদিনেই ট্রেডিশনাল এবং মর্ডান সংমিশ্রনের পোশাকে দেখা গেছে এই অভিনেত্রীকে। প্রিয় ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের কালেকশন থেকে বাছাই করা শাড়ি পরেই হেটেছেন কানের লাল গালিচায়। ব্ল্যাক এবং মাড রঙের স্ট্রাইপ শাড়িতে দেখা গেছে দীপিকাকে। অফ-সোল্ডার ব্লাইজের সাথে লম্বা এবং ভারী কানের দুল পরেছিলেন তিনি। সেই সাথে তার হেয়ার স্টাইল ছিল একদম আলাদা। মেসি বানের সাথে ভিন্ন ডিজাইনের হেয়ার ব্যান্ড পরেছিলেন তিনি। একই সাথে মেকআপে ছিল নতুনত্ব। বোল্ড আইলাইনারে তাকে দেখা গেছে সম্পূর্ণ ভিন্ন রুপে। তার এই লুক সামনে আসার পর থেকে নেটিজেনদের প্রশংসায় ভাসছেন এই অভিনেত্রী।

ঐশ্বরিয়া রায় বচ্চন
প্রতি বছরই কোন সিনেমা না করেই কানে পৌঁছে যান ঐশ্বরিয়া। তার সাথে কানের সম্পর্ক বেশ পুরনো। বহু বছর ধরেই কানের লাল গালিচায় ভিন্ন ভিন্ন লুক নিয়ে হাজির হন তিনি। এবারও নিজের লুকে নতুনত্ব আনতে ভুলেননি এই অভিনেত্রী। বিদেশি পোশাকশিল্পীর ডিজাইন করা স্লিট গাউন পরেছিলেন তিনি। কালো ফুলেল গাউনে তার সৌন্দর্য বেড়ে উঠেছিল দ্বিগুণ। কালো গাউনের স্লিট অংশে ছিল বিভিন্ন রঙের থ্রিডি ফুলের কারুকাজ। খোলা চুল, হালকা মেকআপ এবং মায়াবী চোখের এই অভিনেত্রীকে দেখার পর থেকে প্রশংসা যেন থামাচ্ছেন না নেটিজেনরা।

হিনা খান
সিরিয়াল দিয়েই মিডিয়েয় অভিষেক হয়েছে হিনা খানের। তবে অভিনয় হোক কিংবা ফ্যাশন উভয় দিক থেকেই তিনি সর্বদাই প্রশংসিত। এবারও কানের লাল গালিচায় হেটেছেন তিনি। দেখা গেছে ল্যাভেন্ডার ফেদার গাউনে। ওয়ে অফ শোল্ডার এবং থাই হাই স্লিট পেপলাম গাউনে সকলের নজর কেড়েছেন এই অভিনেত্রী। কানে পরেছিলেন ছোট হিরার দুল। খোলা চুল এবং হালকা মেকআপে তার লুক ছিল তাক লাগানোর মতো। অভিনেত্রীর এই লুক এবং লাল গালিচায় হাটার পুরো সময়ে মিষ্টি হাসির সাথে সকলের প্রশংসা কুড়িয়েছেন তিনি।

মারিয়েম উজেরলি
কান চলচ্চিত্র উৎসবে প্রজাপতির মতো ডানা মেলে হাজির হয়েছিলেন মারিয়েম উজেরলি অর্থাৎ হুররাম সুলতান। জনপ্রিয় তার্কিশ সিরিয়াল ‘সুলতান সুলেমান’ সিরিয়ালে হুররাম সুলতানের চরিত্রে ছিলেন মারিয়েম। সেখান থেকেই বেশ পরিচিত তার অভিনয় করা চরিত্রের নামেই। নীল সাদা-রঙের পোশাকে দুই কাঁধের উপর প্রজাপতির পাখনার মতো নকশার পোশাকের সঙ্গে মানানসই কানের দুলে সবার নজর কেড়েছেন তিনি। তার পরনের পোশাক ছিল রাশিয়ার জনপ্রিয় ইয়াংয়িনা ব্র্যান্ডের। আয়োজনে মারিয়েম তুরস্কের প্রতিনিধি হিসাবে যোগ দিয়েছেন। ধুসড়-নীল চোখ, হালকা মেকআপ সব মিলিয়ে সকলের নজর কেড়েছেন তিনি। এতে হুররাম সুলতেনের প্রশংসায় পঞ্চমুখ নেটদুনিয়ায়।


এ বিভাগের অন্যান্য সংবাদ