বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি কেন্দ্রীয় ব্যাংকের চাকরি ছেড়ে দেওয়ার প্রবণতা বাড়ছে মিয়ানমার সেনাসহ ২৮৮ জনকে ফেরত পাঠাল বিজিবি যুদ্ধ কখনও কোনো সমাধান দিতে পারে না: প্রধানমন্ত্রী শপথ নিলেন নবনিযুক্ত আপিল বিভাগের তিন বিচারপতি রাশিয়ার জ্বালানি স্থাপনায় ইউক্রেনের ড্রোন হামলা ইসরায়েলি হামলায় আরও ৭৯ ফিলিস্তিনি নিহত ইসরাইল-ইউক্রেন সহায়তা আইনে বাইডেনের সই ‘ত্রিমুখী’ শিরোপার রেসে পিছিয়ে লিভারপুল শেফিল্ডকে হারিয়ে জয়ে ফিরল ম্যানইউ কোপা ইতালিয়ার ফাইনালে আটালান্টা লজ্জার রেকর্ড গড়লেন মোহিত শর্মা তীব্র তাপদাহে পুড়ছে দক্ষিণ-পূর্ব এশিয়া হাসপাতালে ভর্তি সৌদি বাদশাহ সালমান শ্রম ইস্যুতে ইইউ পার্লামেন্টে নতুন বিল পাস

কারাবন্দি চাঁদের পরিবারের সঙ্গে দেখা করলেন রিজভী

রাজশাহী প্রতিনিধি
আপডেট : ফেব্রুয়ারি ১৬, ২০২৪
কারাবন্দি চাঁদের পরিবারের সঙ্গে দেখা করলেন রিজভী

রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক ও কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য কারাবন্দি আবু সাঈদ চাঁদের অসুস্থ স্ত্রীসহ পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করেছেন দলের জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী। আজ শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) সকালে রাজশাহীর চারঘাট উপজেলার মারিয়া গ্রামে আবু সাঈদের বাড়িতে যান তিনি।

আবু সাঈদ দীর্ঘ দিন ধরে কারাবন্দি রয়েছেন। আজ তার অসুস্থ স্ত্রী ও ছেলে রাকিবুল হাসান অলিভের সঙ্গে দেখা করেন রিজভী। এ সময় তার সঙ্গে বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. মো. রফিকুল ইসলাম, নির্বাহী কমিটির সদস্য মাহবুবুল ইসলাম ও আরিফুর রহমান তুষার উপস্থিত ছিলেন।

পরিবারের সদস্যরা জানান, আবু সাঈদ চাঁদ মিথ্যা মামলায় দীর্ঘ সময় ধরে কারাবন্দি থাকায় অসুস্থ হয়ে পড়েছেন। তাকে বিভিন্ন জেলায় রিমান্ডে নিয়ে নানাভাবে নাজেহাল করা হয়েছে। বর্তমানে কারাগারে অমানবিক জীবনযাপন করছেন। পরিবারের সদস্যরা অবিলম্বে তার মুক্তি দাবি করছে।

রুহুল কবির রিজভী পরিবারের সদস্যদের সান্ত্বনা দিয়ে বলেন, ‘এভাবে বেশি দিন আর চলবে না। জোর করে ডামি নির্বাচন করে ক্ষমতা দীর্ঘস্থায়ী করা যাবে না। খুব অচিরেই এই অন্ধকার-কালো-বর্বর শাসনের অবসান হবে। দেশে গণতন্ত্র ও ভোটাধিকার পুনঃপ্রতিষ্ঠিত হবে। মানুষ আবার স্বাধীন ও মুক্তভাবে তাদের মতপ্রকাশের সুযোগ পাবে। অবিলম্বে কারাবন্দি আবু সাঈদ চাঁদসহ আটক নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির দাবি করছি।’


এ বিভাগের অন্যান্য সংবাদ