শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ন্যায়বিচার পাওয়া সাংবিধানিক অধিকার : প্রধান বিচারপতি রাশিয়া ও ইরান একক ব্রিকস মুদ্রা তৈরির কাজ করছে: ইরান নারী স্পিকারদের সম্মেলন বৈশ্বিক গুরুত্বপূর্ণ ইস্যুর অনবদ্য প্লাটফর্ম: স্পিকার নরসিংদীতে বজ্রপাতে প্রাণ গেল মা-ছেলেসহ ৪ জনের শেয়ারবাজার ছাড়লেন আরও ২১৮৮ বিনিয়োগকারী জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন : রাষ্ট্রপতি ফের শাহরুখ খানের দলে সাকিব বিএনপি ভোট বর্জন করে গণতন্ত্রের পক্ষে অবস্থান নিয়েছে: দুদু সরকারের ধারাবাহিকতার কারণে এতো উন্নয়ন সম্ভব হয়েছে : কাদের সাতক্ষীরায় ট্রাক উল্টে নিহত দুই টেক্সাসের হাস্টনে শক্তিশালী হারিকেনের আঘাত অর্থপাচার করলে কোন ছাড় নেই: ওবায়দুল কাদের প্রাথমিকে ২৯ শিক্ষার্থীর বিপরীতে একজন শিক্ষক গাজায় দীর্ঘমেয়াদে লড়াইয়ের জন্য প্রস্তুত হামাস বাংলাদেশ থেকে কর্মী নেয়া বন্ধ করছে মালয়েশিয়া

কিয়েভে আবারো বিস্ফোরণ, বিমান হামলার সতর্কতা

রিপোর্টারের নাম :
আপডেট : জুন ৫, ২০২২
'Several explosions' in Kyiv: mayor

ইউক্রেন সেনাবাহিনী পূর্বাঞ্চলীয় শহর সেভেরোদোনেৎস্কের কিছু অংশ পুনর্দখলের দাবি করার পর একাধিক বিস্ফোরণে কাপল কিয়েভ। শহরের মেয়র ক্লিৎস্কো বিষ্ফোরণের ঘটনা স্বীকার করেছেন।

রাজধানী কিয়েভে দরনিৎস্কি ও দনিপ্রভস্কি অঞ্চলে একাধিক বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণের পর কিয়েভে অঞ্চলসহ ইউক্রেনের প্রায় এলাকায় বিমান হামলার সতর্ক সংকেত দেয়া হয়। আগের দিনই ইউক্রেইনের কর্মকর্তারা পূর্বাঞ্চলে কৌশলগত গুরুত্পূর্ণ শহর সেভেরোদোনেৎস্কে তাদের সেনাদের পাল্টা আক্রমণে রুশ বাহিনী অনেকখানি পিছু হটেছে বলে দাবি করেন।


এ বিভাগের অন্যান্য সংবাদ