বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি কেন্দ্রীয় ব্যাংকের চাকরি ছেড়ে দেওয়ার প্রবণতা বাড়ছে মিয়ানমার সেনাসহ ২৮৮ জনকে ফেরত পাঠাল বিজিবি যুদ্ধ কখনও কোনো সমাধান দিতে পারে না: প্রধানমন্ত্রী শপথ নিলেন নবনিযুক্ত আপিল বিভাগের তিন বিচারপতি রাশিয়ার জ্বালানি স্থাপনায় ইউক্রেনের ড্রোন হামলা ইসরায়েলি হামলায় আরও ৭৯ ফিলিস্তিনি নিহত ইসরাইল-ইউক্রেন সহায়তা আইনে বাইডেনের সই ‘ত্রিমুখী’ শিরোপার রেসে পিছিয়ে লিভারপুল শেফিল্ডকে হারিয়ে জয়ে ফিরল ম্যানইউ কোপা ইতালিয়ার ফাইনালে আটালান্টা লজ্জার রেকর্ড গড়লেন মোহিত শর্মা তীব্র তাপদাহে পুড়ছে দক্ষিণ-পূর্ব এশিয়া হাসপাতালে ভর্তি সৌদি বাদশাহ সালমান শ্রম ইস্যুতে ইইউ পার্লামেন্টে নতুন বিল পাস

ক্ষমতা হারানোর ভয়ে সরকার নার্ভাস হয়ে গেছে: মির্জা ফখরুল

রিপোর্টারের নাম :
আপডেট : মে ২৩, ২০২২

ক্ষমতা হারানোর ভয়ে সরকার নার্ভাস হয়ে গেছে। খালেদা জিয়াকে নিয়ে দ্বায়িত্বজ্ঞানহীন বক্তব্য দেয়া হচ্ছে। খালেদা জিয়াকে নিয়ে কটুক্তির জন্য ক্ষমা চান নয়তো জনগণের প্রতিরোধে ক্ষমা চাওয়ার সুযোগ পাবেন না। জনগণ টেনে হিচড়ে ক্ষমতা থেকে নামাবে।
বেগম খালেদা জিয়াকে প্রধানমন্ত্রী কর্তৃক হত্যার হুমকির প্রতিবাদে ঢাকা মহানগর বিএনপি আয়োজিত সমাবেশে এসব কথা বলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সোমবার (২৩ মে) জাতীয় প্রেসক্লাবে এই বিক্ষোভ সমাবেশ হয়।

তিনি আরও বলেন, পদ্মা সেতু আওয়ামী লীগের পৈতৃক সম্পত্তি নয়, জনগণের পকেটের টাকা নিয়ে করা হয়েছে। পদ্মাসেতু করতে জনগণের কাছ থেকে কত টাকা নিয়েছেন, কোথায় কোথায় খরচ করছেন জনগণের কাছে তুলে ধরুন।

খালেদা জিয়ার মুক্তির বিষয়ে ফখরুল বলেন, খালেদা জিয়া খুবই অসুস্থ। দ্রুত উন্নত চিকিৎসার জন্য বিদেশে নেয়া প্রয়োজন। নয়তো তার জীবন হুমকির মুখে পড়বে। সময় থাকতেই খালেদা জিয়াকে মুক্তি দিন। নিরপেক্ষ সরকারের হাতে ক্ষমতা দিয়ে পদত্যাগ করুন।

বিক্ষোভ সমাবেশে আগামী দিনের কর্মসূচি সফল করতে তরুণদের সোচ্চার হয়ে রাজপথে নামার আহ্বান জানান বিএনপি মহাসচিব।


এ বিভাগের অন্যান্য সংবাদ