মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৫:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দেশের সব জায়গায় কাল থেকে সতর্ক পাহারায় থাকবে আ. লীগ: সেতুমন্ত্রী রাজধানীর নতুন যে জায়গায় সমাবেশের অনুমতি চেয়েছে বিএনপি হলো না ছাত্রলীগের নতুন কমিটি ভোট চুরি করলে জনগণ ছেড়ে দেয় না : প্রধানমন্ত্রী রাস্তায় পেতে রাখা বোমার বিস্ফোরণে ৭ জন নিহত বিধ্বস্ত পাওয়ার গ্রিড পুনরুদ্ধারের চেষ্টা চালাচ্ছে ইউক্রেন পঞ্চগড়ে দেশের সর্বনিম্ন তাপমাত্রার রেকর্ড ছাত্রলীগের সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী জরুরি ভিত্তিতে কর্মী নেবে রাশিয়া, লাগবে না ভাড়া বাংলাদেশ বিনিয়োগের সবচেয়ে আকর্ষণীয় জায়গা- প্রধানমন্ত্রী নতুন বছরের ‘শুরুতেই’ দ্বিতীয় মেয়াদের বিষয়ে সিদ্ধান্ত নেবেন বাইডেন গাইবান্ধা-৫ আসনের উপনির্বাচন ৪ জানুয়ারি ব্রাজিলের জয় নিয়ে যা বললেন বুবলী অসুস্থ পেলেকে জয় উৎসর্গ করলেন নেইমাররা ফেরি চলাচল ব্যাহত দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথে

ক্ষমা চেয়ে শেখ হাসিনাকে পদত্যাগ করতে বললেন মির্জা ফখরুল

রিপোর্টারের নাম :
আপডেট : মার্চ ২৬, ২০২২
ক্ষমা চেয়ে শেখ হাসিনাকে পদত্যাগ করতে বললেন মির্জা ফখরুল
ক্ষমা চেয়ে শেখ হাসিনাকে পদত্যাগ করতে বললেন মির্জা ফখরুল

ক্ষমা চেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পদত্যাগ করতে বলেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, না হলে সব স্বৈরাচারীর মত অবস্থা হবে।

শনিবার (২৬ মার্চ) বিকেল ৩টার পর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে স্বাধীনতা দিবসের র‌্যালিতে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, স্বাধীনতা দিবসের এই শোভাযাত্রার মাধ্যমে সরকারের কাছে এই বার্তা যাচ্ছে- তোমার দিন শেষ, জনগণের কাছে ক্ষমা চেয়ে সুষ্ঠু নির্বাচনের জন্য নির্দলীয় নিরপেক্ষ সরকারের কাছে ক্ষমতা ছাড়ো। অন্যথায় আর সব স্বৈরাচারীর যে পরিণতি হয়েছে তোমারও তাই হবে।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে রাজধানীতে ‘স্বাধীনতা র‌্যালির’ আয়োজন করে বিএনপি। র‌্যালিতে অংশ নিতে দলীয় কার্যালয়ে সামনে জড়ো হন বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী। দুপুর ১টার পর থেকে রাজধানীর বিভিন্ন থানা, ওয়ার্ড থেকে বিএনপি, ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দল, কৃষক দলের নেতাকর্মীরা ছোট-ছোট মিছিল নিয়ে নয়াপল্টনে এসে জড়ো হয়। এসময় মিছিল থেকে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও কারাগারে বন্দি বিএনপি নেতাদের মুক্তির দাবিতে স্লোগান দেয়া হয়।

এদিকে বিএনপির র‌্যালিকে কেন্দ্র করে যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে প্রস্তুত রয়েছেন পুলিশসহ সাদা পোশাক আইন-শৃঙ্খলা বাহিনী সদস্যরা।

র‌্যালির আগে সমাবেশে অংশ নিয়ে বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য আব্দুস সালাম বলেন, হামলা-মামলা করে বিএনপির কর্মসূচি বন্ধ করা যাবে না। মার্চ মাস স্বাধীনতার মাস, জিয়াউর রহমানের স্বাধীনতার ঘোষণা দেয়ার মাস। এজন্য বিএনপিকে ভয় পায় আওয়ামী লীগ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের অন্যান্য সংবাদ