শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১২:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর চৈত্র সংক্রান্তি শনিবার আওয়ামী লীগ পুলিশ লীগে পরিণত: মির্জা ফখরুল `বিএনপি ককটেল পার্টি করেনি, ইফতার পার্টি করেছে’ ইরান-ইসরায়েলকে সংযত থাকার আহ্বান রাশিয়াসহ পরাশক্তিগুলোর যুদ্ধের জন্য প্রস্তুত হওয়ার বার্তা কিমের দুই ম্যাচ নিষিদ্ধ রোনালদো ৪ জেলায় সড়ক দুর্ঘটনায় ১০ জনের মৃত্যু ভারতীয় পণ্য বর্জন, বিএনপির রাজনৈতিক কর্মসূচী নয়: খসরু সর্বোচ্চ গোলদাতার লড়াইয়ে চলছে টান টান উত্তেজনা আটলান্টার কাছে বড় ব্যবধানে হারলো লিভারপুল রেকর্ড ১৭টি `ডাক` ইনিংস ম্যাক্সওয়েলের বৈদেশিক মুদ্রার রিজার্ভ বেড়ে ২০ বিলিয়ন ডলারের উপরে পার্বত্য চট্টগ্রামে বৈসাবী উৎসব শুরু কমেনি মুরগির দাম, বেড়েছে সবজির

খালেদা জিয়াকে হত্যার হুমকি দিয়েছেন শেখ হাসিনা: ফখরুল

রিপোর্টারের নাম :
আপডেট : মে ১৯, ২০২২

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বেগম খালেদা জিয়াকে হত্যার হুমকি দিয়েছেন শেখ হাসিনা।

বৃহস্পতিবার (১৯ মে) দুপুরে নীলফামারির সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপি আয়োজিত এক কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন বিএনপি মহাসচিব।

এর আগের দিন বুধবার (১৮ মে) আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিরোধী দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ড. ইউনূসকে নিয়ে বক্তব্য রাখেন।

প্রধানমন্ত্রীর বক্তব্যের জবাবে বিএনপি মহাসচিব বলেন, তিনি মনে করেন সরকার প্রধানের এমন বক্তব্য প্রচ্ছন্নভাবে খালেদা জিয়া ও ড. ইউনূসকে হত্যার হুমকি।

মির্জা ফখরুল ইসলাম বলেন, তিনি দেশের প্রধানমন্ত্রীর দায়িত্বে রয়েছেন, যেভাবেই আসুন না কেন। তিনি এমন বক্তব্য দিতে পারেন না।

তিনি মনে করেন, সাবেক প্রধানমন্ত্রী, বিরোধীদলীয় নেত্রী, তাকে সরাসরি হত্যার হুমকি। সেতু থেকে ফেলে দেয়া- এটা কখনোই স্বাভাবিক ঘটনা হতে পারে না। আমরা বিস্মিত ও ক্ষুব্ধ হয়েছি এবং প্রচণ্ডভাবে তার এমন বক্তব্যের নিন্দা জানাই।

প্রসঙ্গত, এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার বক্তব্যে খালেদা জিয়ার উক্তি উল্লেখ করে বলেন, বলেছে, স্প্যানগুলো বসানো হচ্ছে, সেটা তার কাছে জোড়াতালি দেয়া ছিল। পদ্মা সেতু বানাচ্ছে, তাতে চড়া যাবে না। চরলে তা ভেঙে যাবে। তার সঙ্গে তার কিছু দোসররা। তাদের কী করা উচিত? পদ্মা সেতুতে নিয়ে ওখান থেকে পদ্মা নদীতে টুস করে ফেলে দেয়া উচিত।


এ বিভাগের অন্যান্য সংবাদ