শনিবার, ২৫ মে ২০২৪, ০৭:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
গ্রুপ ‘সি’: চমকে দিতে চায় উগান্ডা-পাপুয়া নিউগিনি এফএ কাপের ফাইনালে ম্যানচেস্টার ডার্বি উপকূলীয় এলাকায় লঞ্চ চলাচল বন্ধের নির্দেশ আনারের মাংসের ‘কিমা’ বানিয়ে কমোডে ফ্ল্যাশ করে খুনীরা আনারের মরদেহের পাশে বসেই খাবার খান হত্যাকারীরা বিশ্বজুড়ে গড় আয়ু কমেছে প্রায় ২ বছর : ডব্লিউএইচও সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী আসছে ১০ নম্বর মহাবিপদ সংকেত টাকা পাচারের অভিযোগ দেরিতে আসায় ব্যবস্থা নিতে বেগ পেতে হচ্ছে: দুদক পাকিস্তানে মূল্যস্ফীতি বাড়ায় হিমশিম খাচ্ছে চাকরিজীবীরাও রাফা-গাজায় ইসরায়েলি হামলায় নিহত ৬০ এমপি আনারকে আগেও দুবার খুনের পরিকল্পনা হয়: ডিবি দুর্নীতি প্রশ্রয়দাতাদেরও বিচার করতে হবে : ১২ দলীয় জোট ‘বিদ্যুৎ-পানি ব্যবহারে সাশ্রয়ী হোন’ বিএনপির পৃষ্ঠপোষকতায় বাংলাদেশে কিছু সাম্প্রদায়িক শক্তি তৎপর: কাদের

‘খালেদা জিয়া আসুন, দেখে যান পদ্মা সেতু হয়েছে কিনা’

রিপোর্টারের নাম :
আপডেট : জুন ২৫, ২০২২
‘খালেদা জিয়া আসুন, দেখে যান পদ্মা সেতু হয়েছে কিনা’

পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানে মাদারীপুরের শিবচরে আয়োজিত সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সমালোচনা করে বলেন, খালেদা জিয়া বলেছিলেন এই আওয়ামী লীগে পদ্মা সেতু করতে পারবে না। আজ খালেদা জিয়াকে জিজ্ঞাসা করি আসুন দেখে যান পদ্মা সেতু হয়েছে কিনা।

শনিবার (২৫ জুন) দুপুরে শিবচরে আয়োজিত সভায় তিনি এ মন্তব্য করেন।

প্রধানমন্ত্রী বলেন, ২০০১ সালে পদ্মা সেতুর ভিত্তিপ্রস্থ স্থাপন করি। কিন্তু বিএনপি-জামায়াত ক্ষমতায় এসে তা বন্ধ করে দেয়। এরপর ২০০৯ সালে আবার ক্ষমতায় এসে এর নির্মাণ কাজ শুরু করি।

তিনি বলেন, পদ্মা সেতু নির্মাণে জগগণের অবদান অস্বীকার্য। জনগণই আমার শক্তি। এ সময় তিনি জনসভায় আগতদের কাছে প্রশ্ন করেন, আপনারা কী বলেন?

শেখ হাসিনা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের স্বাধীনতা দিয়েছেন। এদেশের মানুষ তার ডাকে মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়েন। তার নেতৃত্বে আমরা স্বাধীনতা অর্জন করি। স্বাধীনতার পর তিনি দেশ গঠনে মনোনিবেশ করেন। কিন্তু দুঃখের বিষয় ১৯৭৫ সালে স্বপরিবারে আমার বাবাকে হত্যা করা হয়। থমকে যায় এদেশের উন্নয়ন।


এ বিভাগের অন্যান্য সংবাদ