বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
পেঁয়াজ রপ্তানিতে নিষেধাজ্ঞা তুলছেনা ভারত শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট থেকেও সরে দাঁড়ালেন সাকিব দেশে অনেক ছোট দল আছে, বিএনপি তেমন একটি : স্বরাষ্ট্রমন্ত্রী সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আলতাফের জামিন মঞ্জুর, মুক্তিতে বাধা নেই দখলদার সরকার ঐতিহ্যগতভাবেই জনগণকে শত্রুপক্ষ ভাবে: রিজভী আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় প্রথম বাংলাদেশি হাফেজ ৫ লাখ শিক্ষক-কর্মচারীকে ৬ মাসের মধ্যে অবসর সুবিধা প্রদানের নির্দেশ প্রধানমন্ত্রীকে ইউরোপীয় কমিশনের প্রেসিডেন্টের অভিনন্দন পোশাক রপ্তানির লক্ষ্য অর্জন নিয়ে শঙ্কা দেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছে আ. লীগ: প্রধানমন্ত্রী যাবজ্জীবন সাজাপ্রাপ্ত জি কে শামীমের জামিন দারুণ জয়ে মৌসুম শুরু ইন্টার মায়ামির মেসির রেকর্ডটা ভেঙে দিলেন লেভানদফস্কি হাসপাতালে বোমা হামলা চালিয়েছে মিয়ানমার সেনা রাশিয়াকে অত্যাধুনিক ৪০০ ক্ষেপণাস্ত্র পাঠিয়েছে ইরান

খুলনায় চিকিৎসকদের কর্মবিরতি স্থগিত

খুলনা প্রতিবেদক
আপডেট : মার্চ ৪, ২০২৩
খুলনায় চিকিৎসকদের কর্মবিরতি স্থগিত

খুলনায় অনির্দিষ্টকালের কর্মবিরতি শর্তসাপেক্ষে ৭ দিনের জন্য স্থগিত করেছেন চিকিৎসকরা। আজ (শনিবার) সকালে বিএমএ নেতাদের সঙ্গে খুলনা সিটি মেয়রের বৈঠকে ধর্মঘট স্থগিতের সিদ্ধান্ত নিয়েছেন তারা। বৈঠক শেষে খুলনা বিএমএ-এর সভাপতি ডাক্তার বাহারুল আলম এতথ্য জানিয়েছেন।

উদ্ভূত পরিস্থিতি নিয়ে আলোচনার জন্য আজ (শনিবার) সকালে খুলনা বিএমএ ভবনে চিকিৎসক নেতাদের সঙ্গে আলোচনায় বসেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন এবং মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক। বৈঠক শেষে কর্মবিরতি স্থগিতের সিদ্ধান্ত নেন চিকিৎসক নেতারা।

বিএমএ খুলনার সভাপতি শেখ বাহারুল আলম সাংবাদিকদের বলেন, বৈঠকে আলোচনার ভিত্তিতে তাঁরা কর্মবিরতি স্থগিতের সিদ্ধান্ত নিয়েছেন। চিকিৎসকদের সঙ্গে সভা শেষে আনুষ্ঠানিকভাবে কর্মবিরতি স্থগিতের ঘোষণা দেওয়া হবে।

এর আগে গতকাল স্বাস্থ্য অধিদফতরের প্রতিনিধি দলের সঙ্গে দফায় দফায় বৈঠক করা হলেও কোন সিদ্ধান্ত না হওয়ায় চলছিল তাদের কর্মবিরতি। এক চিকিৎসককে লাঞ্ছিত করার প্রতিবাদ ও বিচারের দাবিতে চিকিৎসকদের কর্মবিরতিতে চরম দুর্ভোগের শিকার হয় আশপাশের জেলা থেকে আসা রোগীরা।

শহীদ শেখ আবু নাসের হাসপাতালের প্লাস্টিক সার্জারি বিভাগের প্রধান শেখ নিশাত আবদুল্লাহকে লাঞ্ছিত করার ঘটনায় গত বুধবার থেকে কর্মবিরতির ডাক দেয় জেলার সরকারি-বেসরকারি হাসপাতালের চিকিৎসকরা।

এর আগে চিকিৎসকের ওপর হামলার ঘটনায় করা মামলার আসামি পুলিশের এএসআই নাইমুজ্জামানকে সাতক্ষীরা এপিবিএন থেকে পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়। তবে অনৈতিক প্রস্তাব দেয়ার অভিযোগে এএসআই নাইমুজ্জামানের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহারের দাবি জানিয়ে আসছেন তার স্ত্রী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের অন্যান্য সংবাদ