শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিসেম্বরেও উৎপাদনে যাচ্ছে না পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র বৃষ্টিতে তলিয়ে গেছে দিল্লি, মুম্বাইসহ বেশ কিছু রাজ্য গাজার মানবিক অঞ্চলে বিমান হামলা, নিহত ৭১ গাজার ৭০ হাজারের বেশি মানুষ হেপাটাইটিসে আক্রান্ত নেপালে ১৬ বছরে ১৪ বার সরকার বদল? যুক্তরাষ্ট্রে বিশ্বকাপ আয়োজন করে কোটি টাকা খুইয়েছে আইসিসি ‘পদক নয়, নিজেদের উন্নতি করতে অলিম্পিকে যাচ্ছে বাংলাদেশ’ সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী কোটা সংস্কার : শিক্ষার্থীদের নতুন কর্মসূচি ঘোষণা কোটা আন্দোলনে স্বাধীনতাবিরোধী অপশক্তি ভর করেছে: ওবায়দুল কাদের দেশে বদলে যাচ্ছে বন্যার ধরন গণতন্ত্রের জন্যও শিক্ষার্থীদের লড়াই করার আহ্বান আমির খসরুর সরকার পতনের আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে: মান্না কোটা সংস্কারের নামে ষড়যন্ত্রে লিপ্ত স্বাধীনতাবিরোধীরা: আইনমন্ত্রী বাজারে সব পণ্যেই হাকিয়েছে সেঞ্চুরি

গুজরাটে জনপ্রিয় গায়িকার মৃতদেহ উদ্ধার

রিপোর্টারের নাম :
আপডেট : আগস্ট ৩১, ২০২২
গুজরাটে জনপ্রিয় গায়িকার মৃতদেহ উদ্ধার

ভারতীয় সংবাদ মাধ্যম বলছে, গত শুক্রবার (২৬ আগস্ট) রাত থেকে নিখোঁজ ছিলেন বৈশালী। ফলে শনিবার সকালে তার নামে থানায় একটি মিসিং ডায়েরি করেন তার স্বামী। গায়িকার স্বামীর দাবি, আগের দিন রাতে বাড়ি না ফেরায় চিন্তিত হয়ে পড়েন তিনি। বার বার ফোন করেও স্ত্রীকে ফোনে না পেয়ে থানায় ডায়েরি করেন। ঠিক তার পরদিনই গুজরাটের ভালসাদ জেলার পারদি তালুকের পার নদীর তীরের ধারে পার্ক করা একটি গাড়ি থেকে পুলিশ উদ্ধার করেন গায়িকার মৃতদেহ।

জানা গেছে, দীর্ঘক্ষণ ধরে নদীর ধারে গাড়িটি রাখা ছিল। তাতেই সন্দেহ হয় স্থানীয় মানুষের। তখন তারা পারদি থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে গাড়ির পিছনের সিটের কাছে এক নারীর মৃতদেহ দেখতে পান। প্রাথমিক তদন্তে পারদি পুলিশ জানতে পারে যে, গাড়িতে পাওয়া মৃতদেহটি জনপ্রিয় গায়িকা বৈশালী বালসারার।

প্রাথমিকভাবে পুলিশ অনুমান করছেন, শ্বাসরোধের কারণেই মৃত্যু হয়েছে বৈশালীর। তবে সেটি মৃত্যু নাকি হত্যা তা খতিয়ে দেখছেন পুলিশ। যদিও বৈশালীর শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। এছাড়াও তার জামাকাপড়ও অক্ষত ছিল এবং কোনরকম প্রতিরোধের প্রমাণ তার শরীরে পাওয়া যায়নি। কিন্তু তার পরও তদন্তে কোন প্রকার কমতি রাখতে চান না পুলিশ। তাইতো ইতোমধ্যেই এই ঘটনার তদন্তে পাঁচ সদস্যের দল গঠন করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।


এ বিভাগের অন্যান্য সংবাদ