শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ১১:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর চৈত্র সংক্রান্তি শনিবার আওয়ামী লীগ পুলিশ লীগে পরিণত: মির্জা ফখরুল `বিএনপি ককটেল পার্টি করেনি, ইফতার পার্টি করেছে’ ইরান-ইসরায়েলকে সংযত থাকার আহ্বান রাশিয়াসহ পরাশক্তিগুলোর যুদ্ধের জন্য প্রস্তুত হওয়ার বার্তা কিমের দুই ম্যাচ নিষিদ্ধ রোনালদো ৪ জেলায় সড়ক দুর্ঘটনায় ১০ জনের মৃত্যু ভারতীয় পণ্য বর্জন, বিএনপির রাজনৈতিক কর্মসূচী নয়: খসরু সর্বোচ্চ গোলদাতার লড়াইয়ে চলছে টান টান উত্তেজনা আটলান্টার কাছে বড় ব্যবধানে হারলো লিভারপুল রেকর্ড ১৭টি `ডাক` ইনিংস ম্যাক্সওয়েলের বৈদেশিক মুদ্রার রিজার্ভ বেড়ে ২০ বিলিয়ন ডলারের উপরে পার্বত্য চট্টগ্রামে বৈসাবী উৎসব শুরু কমেনি মুরগির দাম, বেড়েছে সবজির

ঘাটাইলে বাসা থেকে শাশুড়ি-পুত্রবধূসহ তিনজনের মরদেহ উদ্ধার

রিপোর্টারের নাম :
আপডেট : অক্টোবর ৩০, ২০২১

 

 

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় একটি বাড়ি থেকে শাশুড়ি ও পুত্রবধূসহ তিনজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার সকালে উপজেলার দিগড় ইউনিয়নের কাশতলা দক্ষিণ পাড়া গ্রামে একটি বাড়ি থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। এ ছাড়া গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে চার বছর বয়সী এক শিশুকে।

নিহতরা হলেন- কাশতলা দক্ষিণ পাড়া গ্রামের বাসিন্দা সৌদি আরব প্রবাসী জয়নুদ্দীনের মা জামেলা (৫৫) ও স্ত্রী সুমি (২০) এবং শাহজালাল (২৯)।

পুলিশ ও স্থানীয়রা বলছে, শাহজালালের সঙ্গে সুমির প্রেমের সম্পর্ক ছিল। আহত শিশুটি সুমির মেয়ে সাথী (৪)।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজহারুল ইসলাম সরকার জানান, তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এক শিশুকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। তার অবস্থাও আশঙ্কজনক।

 


এ বিভাগের অন্যান্য সংবাদ