সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৪:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
গণহত্যার বিরুদ্ধে মুসলিম বিশ্বে ঐক্যের আহ্বান প্রধানমন্ত্রীর মেয়েরা রাজাকার বলে স্লোগান দেয়, কোন দেশে বাস করছি: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের আন্দোলনে ভেসে যাবে সরকার: রিজভী ১২ দলীয় জোটে যোগ দিলো বিকল্পধারাসহ নতুন ২ দল ড. ইউনূসসহ ১৪ জনের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ পেছাল বন্যার পানিতে ক্ষতিগ্রস্ত সিরাজগঞ্জের তাঁত শিল্প আইনশৃঙ্খলা ভঙ্গ করলে শক্ত হাতে মোকাবিলা হবে: ডিএমপি এবার প্রধানমন্ত্রীর বক্তব্য প্রত্যাহারের দাবিতে আন্দোলন কোটা আন্দোলন : এবার রাজপথে মেডিকেলের শিক্ষার্থীরা প্রধানমন্ত্রীর সাবেক ব্যক্তিগত সহকারী ও তার স্ত্রীর হিসাব স্থগিত বছরে প্রায় ৩০ কোটি টাকার কৃত্রিম ফুল আমদানি জলাবদ্ধতা রাজধানী নিয়ে উদ্বিগ্ন নগরবাসী নানা পরিস্থিতি বিবেচনায় রপ্তানি আয়ে ধীরগতি সম্মেলনে যোগ দিতে মিলওয়াকিতে পৌঁছেছেন ডোনাল্ড ট্রাম্প গাজায় ইসরায়েলি হামলা, নিহত ১৪১ ফিলিস্তিনি

চকবাজারে আগুনে নিহত ৬ জনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর

রিপোর্টারের নাম :
আপডেট : আগস্ট ১৭, ২০২২
চকবাজারে আগুনে নিহত ৬ জনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর

চকবাজারে আগুনের ঘটনায় নিহত ৬ জনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এদিকে, এ ঘটনায় গ্রেপ্তার হোটেল মালিক ফখরুদ্দিনকে একদিনের রিমান্ড দিয়েছে আদালত।

হস্তান্তরের আগে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজের মর্গে মরদেহের ময়নাতদন্ত করা হয়। মরদেহ নিতে মঙ্গলবার সকাল থেকেই সেখানে ভিড় করেন নিহতদের স্বজনরা। ময়নাতদন্ত শেষে বুধবার রাতে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করে চকবাজার থানা পুলিশ।

এদিকে, চকবাজারে আগুনের ঘটনায় রেস্টুরেন্টের মালিক ফখরুদ্দিনকে চকবাজার থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার চকবাজারের একটি প্লাস্টিক কারখানায় আগুন লাগে। পরে ভবনের নিচতলার একটি খাবার হোটেল থেকে ছয়জনের মরদেহ উদ্ধার করা হয়।

চকবাজারের আগুনে পুড়ে নিহত স্বপন সরকারকে হারিয়ে দিশেহারা তার বড় দুই ভাই। পরিবারের সবচেয়ে ছোট সদস্যের এমন নির্মম মৃত্যু কোনভাবেই মানতে পারছেন না তারা।

তাদের পাশেই ছেলে মোতালেবকে হারিয়ে একেবারেই নিস্তেজ তার বাবা। আগুন লাগার পর বাসায় জানিয়েছিলেন মোতালেব। ধোঁয়ায় কারণে ভেতরে থেকে বেরোতে পারেননি তিনি।
রাজধানীর সলিমুল্লাহ মেডিকেল কলেজ মর্গের ফ্রিজের সামনে সকাল থেকেই স্বজনদের এমন আহাজারি।

এদিকে, আগুনের ঘটনায় নিহত ৬ জনের পরিবারকে ২ লাখ টাকা করে আর্থিক সহায়তার ঘোষণা দিয়েছেন শ্রম প্রতিমন্ত্রী। এছাড়াও, ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে ফায়ার সার্ভিস।


এ বিভাগের অন্যান্য সংবাদ