শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০১:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
৩৬ বছর পর বিশ্বকাপের নকআউটে মরক্কো ২৪ বছর পর গ্রুপ পর্ব থেকে বিদায় বেলজিয়ামের গণসমাবেশকে কেন্দ্র করে সরকার বেসামাল হয়ে গেছে : রিজভী বিদ্যুৎ-জ্বালানির দাম নির্ধারণ করতে পারবে সরকার আমাদের ও আওয়ামী লীগের মাঝখানে আসবেন না: সালাম ইসলামি ব্যাংক থেকে মালিকপক্ষের ৩০ হাজার কোটি টাকা ঋণ পোশাক রপ্তানিতে আবারো দ্বিতীয় স্থানে বাংলাদেশ ডেঙ্গুতে মৃত্যুহীন দিনে ৩৮০ জন হাসপাতালে ভর্তি আশার আলো দেখাচ্ছে প্রবাসীদের পাঠানো রেমিট্যান্স দেশের কথা না ভেবে সরকার বিদেশে অর্থ পাচার করছে: ড. কামাল ডিসেম্বরকে বীর মুক্তিযোদ্ধা মাস ঘোষণার দাবি স্বরাষ্ট্রমন্ত্রীর পুলিশ প্রধানের সঙ্গে সাক্ষাৎ শেষে যা জানালেন বিএনপি নেতারা ডিএমপির ছয় কর্মকর্তা বদলি শুরু হলো সারাদেশে পুলিশের বিশেষ অভিযান করোনা টিকাদানের বিশেষ কর্মসূচি শুরু

চট্টগ্রামের বাসায় বিস্ফোরণ, দেয়াল ভেঙে একজনের মৃত্যু

রিপোর্টারের নাম :
আপডেট : অক্টোবর ১৭, ২০২১

চট্টগ্রামের বালুছড়া এলাকার এক বাসায় বিস্ফোরণে দেয়াল ভেঙে একজনের মৃত্যু হয়েছে, আহত হয়েছেন আরও তিনজন।
রোববার সকালে বালুছড়া কাশেম কলোনিতে বিস্ফোরণের ওই ঘটনা ঘটে বলে ফায়ার সার্ভিস বায়েজিদ বোস্তামী স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার কবির হোসেন জানান।

কবির হোসেন বলেন, কলোনীর একটি তিন তলা ভবনের নিচ তলার একটি কক্ষে বিস্ফোরণ হয়। পরে তিনজনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সেখানে ফারুক আকাশ নামে ২৪ বছর বয়সী এক যুবককে চিকিৎসক মৃত ঘোষণা করেন বলে মেডিকেল পুলিশ ফাঁসির এসআই নুরুল আলম আশেক জানান।

চট্টগ্রাম নগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) মোখলেসুর রহমান জানান, যখন বিস্ফোরণ ঘটে, ফারুক তখন ওই ঘরের পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন। বিষ্ফোরণের ফলে দেয়াল ভেঙে তার গায়ে পড়ে।

যে ঘরে বিস্ফোরণ হয়েছে, সেখানে ফোরকান (৫৫) ও কালাম (৪৫) নামে দুজন ছিলেন। তাদের দগ্ধ অবস্থায় চট্টগ্রাম মেডিকেল চিকিৎসা দেওয়া হচ্ছে।
বিস্ফোরণে ওই ঘরের দেয়াল ভেঙে পাশের কক্ষে দিদার হোসেন নামে আরেকজন আহত হন। তবে আঘাত গুরুতর না হওয়ায় তাকে হাসপাতালে নিতে হয়নি।

উপ-কমিশনার মোখলেস বলেন, “প্রাথমিকভাবে মনে হচ্ছে ঘরের ভেতর গ্যাস জমে বিস্ফোরণ হয়েছে। খালি চোখে দাহ্য কিংবা বিস্ফোরকের কোনো আলামত মেলেনি। তারপরও নিশ্চিত হওয়ার জন্য বম ডিসপোজাল ইউনিটের সদস্যরা আসছে। তারা দেখবেন মূল ঘটনা কী।”

তিন তলা ওই ভবনের উপরের তলায় মাদ্রাসা এবং দ্বিতীয় তলায় মসজিদ। নিচ তলায় ১৪টি কক্ষে লোকজন ভাড়া থাকে।

ভবন মালিকের ছেলে মো. খুবচুর আলম বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, যে কক্ষে বিস্ফোরণ হয়েছে, সেখানে পোরকান ও কালাম দশ বচরের বেশি সময় ধরে ভাড়া আছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের অন্যান্য সংবাদ