বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
পাকিস্তান-নিউজিল্যান্ডের উভয়েরই লক্ষ্য সিরিজে এগিয়ে যাওয়া মিয়ানমার থেকে ফিরলেন ১৭৩ বাংলাদেশি আপিল বিভাগে ৩ বিচারপতি নিয়োগ মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: কাদের ফিলিপাইনে তাপমাত্রা ৪৭ ডিগ্রি সেলসিয়াস উত্তর কোরীয় প্রতিনিধি দলের ইরান সফর খালেদা জিয়ার গ্যাটকো মামলায় চার্জশুনানি ২৫ জুন অফশোর ব্যাংকিংয়ে সুদের ওপর কর প্রত্যাহার রানা প্লাজায় নিহতদের স্মরণ দেশের হজ ব্যবস্থাপনা বিশ্বের মধ্যে স্মার্ট হবে: ধর্মমন্ত্রী থাইল্যান্ডে পৌঁছেছেন প্রধানমন্ত্রী তাপদাহের মধ্যে গ্রামে ১০৪৯ মেগাওয়াট লোডশেডিং ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিলো জ্যামাইকা সুইজারল্যান্ডে জব্দ রয়েছে রাশিয়ার ১ হাজার ৪শ’ কোটি ডলার জিবুতি উপকূলে অভিবাসীবাহী নৌকাডুবিতে নিহত ৩৩

চট্টগ্রামে ‘জামায়াত-শিবিরের’ ৪৯ নেতাকর্মী আটক

চট্টগ্রাম প্রতিনিধি
আপডেট : মে ১৭, ২০২২

চট্টগ্রাম মহানগরীর টেরিবাজারের ‘আল বয়ান’ রেস্তোরাঁ থেকে জামায়াত-শিবিরের নেতাকর্মী সন্দেহে ৪৯ জনকে আটক করেছে পুলিশ। সোমবার (১৬ মে) রাত ১১টায় কোতোয়ালী থানার টেরিবাজারের ‘আল বয়ান’ হোটেলে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

পুলিশ জানিয়েছেন, আটককৃতদের মধ্য কতজন জামায়াত-শিবিরের রাজনীতির সঙ্গে জড়িত, কে, কোন পদে আছেন- এসব যাচাইবাছাই করা হচ্ছে।

কোতোয়ালি থানার ওসি জাহিদুল কবির জানান, ‘আল বয়ান’ রেস্তোরাঁয় জামায়াত ইসলামীর নেতাকর্মীরা জমায়েত হওয়ার তথ্য পেয়ে পুলিশ অভিযান চালায়। এসময় সেখান থেকে ৪৯ জনকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

আটককৃতদের মধ্যে আন্দরকিল্লা ওয়ার্ড জামায়াতের সভাপতিসহ বিভিন্ন পদের নেতারা আছেন। এখন তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বাকি বিষয় তদন্ত সাপেক্ষে জানা যাবে। এরপর আইনগত ব্যবস্থা নেওয়া হবে জানান তিনি।


এ বিভাগের অন্যান্য সংবাদ