শনিবার, ২৫ মে ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রোববার যে সময়ে আঘাত হানবে ঘূর্ণিঝড় ‘রিমাল’ গ্রুপ ‘সি’: চমকে দিতে চায় উগান্ডা-পাপুয়া নিউগিনি এফএ কাপের ফাইনালে ম্যানচেস্টার ডার্বি উপকূলীয় এলাকায় লঞ্চ চলাচল বন্ধের নির্দেশ আনারের মাংসের ‘কিমা’ বানিয়ে কমোডে ফ্ল্যাশ করে খুনীরা আনারের মরদেহের পাশে বসেই খাবার খান হত্যাকারীরা বিশ্বজুড়ে গড় আয়ু কমেছে প্রায় ২ বছর : ডব্লিউএইচও সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী আসছে ১০ নম্বর মহাবিপদ সংকেত টাকা পাচারের অভিযোগ দেরিতে আসায় ব্যবস্থা নিতে বেগ পেতে হচ্ছে: দুদক পাকিস্তানে মূল্যস্ফীতি বাড়ায় হিমশিম খাচ্ছে চাকরিজীবীরাও রাফা-গাজায় ইসরায়েলি হামলায় নিহত ৬০ এমপি আনারকে আগেও দুবার খুনের পরিকল্পনা হয়: ডিবি দুর্নীতি প্রশ্রয়দাতাদেরও বিচার করতে হবে : ১২ দলীয় জোট ‘বিদ্যুৎ-পানি ব্যবহারে সাশ্রয়ী হোন’

`চলো না মেঘের সীমানায়`

রিপোর্টারের নাম :
আপডেট : জুন ২৪, ২০২২
`চলো না মেঘের সীমানায়`

বাংলাদেশের নাট্য জগতের বর্তমান সময়ের জনপ্রিয় একজন অভিনেত্রী ও মডেল সাবিলা নূর। দৈহিক সৌন্দর্য, ভালো অভিনয়, সাথে এক্সপ্রেশন, সংলাপ বলায় দৃঢ়তা সবকিছু দিয়ে ভক্তদের মন জিতে নিয়েছেন তিনি। কাজ করেছেন বেশি কিছু দর্শকপ্রিয় নাটকে। অভিনয়ের পাশাপাশি তিনি সরব থাকেন সামাজিক মাধ্যমেও। ভক্তদের জন্য শেয়ার করেন থাকেন নানান সময়ের ছবি।

বৃহস্পতিবার (২৩ জুন) নিজের অফিসিয়াল ফেসবুকে একটা ছবি পোস্ট করেন। ছবিতে সাধারণ পোশাকে সাবিলাকে অসাধারণ সুন্দর লাগছিল। আর পোস্টের ক্যাপশনে এই অভিনেত্রী লিখেন, ‘চলো না মেঘের সীমানায়।’ আর তার এমন রোমান্টিক লেখা দেখে ভক্তরা মনে করিয়ে দিচ্ছেন হাবিবের জাদু গানের কথা।

উল্লেখ্য, শৈশব থেকে নাচের প্রতি ঝোঁক ছিল সাবিলার। বুলবুল ললিতকলা একাডেমি থেকে নাচ শিখে পদ্ম কুঁড়ি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছিলেন সাবিলা। তিনি তখন প্রথম শ্রেণির ছাত্রী।

সাবিলার শোবিজ যাত্রা শুরু হয়েছিল মডেলিং দিয়ে। ২০১৪ সালে অভিষেক করেন নাটকে। ‘ইউটার্ন’ নাটকটিতে তিনি প্রথম অভিনয় করেন। একুশে টিভিতে প্রচারিত সে নাটকে তার সহশিল্পী ছিলেন তৌসিফ মাহবুব ও মেহজাবিন চৌধুরী।


এ বিভাগের অন্যান্য সংবাদ