বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
পাকিস্তান-নিউজিল্যান্ডের উভয়েরই লক্ষ্য সিরিজে এগিয়ে যাওয়া মিয়ানমার থেকে ফিরলেন ১৭৩ বাংলাদেশি আপিল বিভাগে ৩ বিচারপতি নিয়োগ মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: কাদের ফিলিপাইনে তাপমাত্রা ৪৭ ডিগ্রি সেলসিয়াস উত্তর কোরীয় প্রতিনিধি দলের ইরান সফর খালেদা জিয়ার গ্যাটকো মামলায় চার্জশুনানি ২৫ জুন অফশোর ব্যাংকিংয়ে সুদের ওপর কর প্রত্যাহার রানা প্লাজায় নিহতদের স্মরণ দেশের হজ ব্যবস্থাপনা বিশ্বের মধ্যে স্মার্ট হবে: ধর্মমন্ত্রী থাইল্যান্ডে পৌঁছেছেন প্রধানমন্ত্রী তাপদাহের মধ্যে গ্রামে ১০৪৯ মেগাওয়াট লোডশেডিং ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিলো জ্যামাইকা সুইজারল্যান্ডে জব্দ রয়েছে রাশিয়ার ১ হাজার ৪শ’ কোটি ডলার জিবুতি উপকূলে অভিবাসীবাহী নৌকাডুবিতে নিহত ৩৩

চাঁদপুরে পিকআপ-সিএনজির সংঘর্ষে নিহত ২

চাঁদপুর সংবাদদাতা
আপডেট : মে ২০, ২০২২

জেলার চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কের ঘোষেরহাট মিয়ারবজার এলাকায় আজ সকাল সাড়ে ৯টায় পিকআপ-সিএনজির সংঘর্ষে প্রাইমারি শিক্ষক নিয়োগের পরীক্ষার্থীসহ দুইজন নিহত হয়েছেন।

দুর্ঘটনায় ফাতেমা আলম নামের এক প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার্থী ঘটনাস্থলেই মৃত্যুবরণ করে এবং আব্দুল্লাহ নামক এক যুবক হাসপাতালে নেবার পরে মৃত্যুবরণ করে।

নিহত দুজন চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার বাসিন্দা। নিহত ফাতেমার বাবার নাম মাহবুবুল আলম। আরেকজন আব্দুল্লাহর বাবার নাম হোসেন পাটোয়ারী।

নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ।

নিহত ফাতেমা আলম প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার জন্য হাজীগঞ্জ থেকে সিএনজি করে চাঁদপুর আলআমিন স্কুল এন্ড কলেজে আসছিল।পথিমধ্যে এই দুর্ঘটনা ঘটে। চাঁদপুর মডেল থানার এসআই মোতালেব এবং কবির হোসেন ঘটনাস্থলে গিয়ে ফাতেমার মৃতদের উদ্ধার করে মর্গে পাঠায় এবং আব্দুল্লাহকে গুরুতর আহত অবস্থায় চাঁদপুর সদর হাসপাতালে পাঠানোর পরে মৃত্যুবরণ করে।

পিকআপ এবং সিএনজিকে জব্দ করে চাঁদপুর মডেল থানায় নিয়ে যায়।

এদিকে পিকআপ এবং সিএনজির চালক দুজন দুর্ঘটনার পরপরই পালিয়ে যায়।
এঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুর রশিদ।


এ বিভাগের অন্যান্য সংবাদ