মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৭:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
পঞ্চগড়ে মন্দিরগামীদের নিয়ে নৌকাডুবি, ২৪ জনের লাশ উদ্ধার, অনেকেই নিখোঁজ ডিএনসিসি মেয়র, ওয়াসা এমডিকে কারাগারে পাঠাতে চান নদী কমিশন চেয়ারম্যান নতুন মূল্য নির্ধারণ: পাম অয়েলে কমলো ১২ টাকা, চিনিতে ৬ টাকা বেনজীরের বিদায়, পুলিশের নতুন আইজি মামুন, র‌্যাবের ডিজি খুরশীদ ডলারে অতিরিক্ত মুনাফার অভিযোগ থেকে মুক্ত ছয় ব্যাংকের ট্রেজারি কর্তারা শত অনিয়মের আখড়া ছিল ই-ভ্যালি, ছিলনা আয়-ব্যয়ের হিসাব ১৬ কোটি মানুষের কাছে কৃতজ্ঞতা সাফজয়ী অধিনায়ক সাবিনার ল্যাব থাকলেও টেস্ট ছাড়াই হালাল সনদ দেয় ইসলামিক ফাউন্ডেশন ইন্টারন্যাশনাল লিজিং ও সোনার বাংলা ক্যাপিটাল’র আমানত-দায় শেয়ারে রূপান্তর, চুক্তি সকল শক্তি দিয়েও নদী দখলকারীদের উচ্ছেদ করা যাচ্ছেনা: টুকু হংকংকে হারিয়ে সুপার ফোর নিশ্চিত করল ভারত প্রধানমন্ত্রীকে হত্যা ষড়যন্ত্রে সরকারি দলের লোকজন জড়িত হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন খালেদা জিয়া বিএনপি-জামাতের সম্পর্ক ভেতরে অটুট: কাদের দেশে জ্বালানি তেলের নিরবচ্ছিন্ন সরবরাহ অব্যাহত থাকবে: প্রধানমন্ত্রী

চাকরি হারাচ্ছে না সুমন রেজার, ছাড়পত্র দিয়েছে বিমান বাহিনী

রিপোর্টারের নাম :
আপডেট : আগস্ট ৩১, ২০২২
চাকরি হারাচ্ছে না সুমন রেজার, ছাড়পত্র দিয়েছে বিমান বাহিনী

জাতীয় দলে যোগ দিতে চাকরি হারাতে হচ্ছে না সুমন রেজাকে। ছাড়পত্র দিয়েছে বিমান বাহিনী। এর ফলে আপাতত কম্বোডিয়া ও নেপালের বিপক্ষে ম্যাচের আগে প্রস্তুতি ক্যাম্পে অংশ নিতে আর কোনও ঝামেলায় পড়তে হচ্ছে না তাকে।

মঙ্গলবার (৩০ আগস্ট) তাকে বাংলাদেশ জাতীয় দলের হয়ে খেলার জন্য ছাড়পত্র প্রদান করে বাংলাদেশ বিমান বাহিনী।

এর আগে বাংলাদেশের জার্সিতে খেলতে গত রোববার (২৮ আগস্ট) আনুষ্ঠানিকভাবে বাংলাদেশ বিমান বাহিনীর চাকরি থেকে অব্যাহতিপত্র দেন স্ট্রাইকার সুমন রেজা। কিন্তু তার সেই অব্যাহতিপত্র গ্রহণ করেনি বিমান বাহিনী কর্তৃপক্ষ।

জানা যায়, বাংলাদেশ দলের আন্তর্জাতিক প্রীতি ম্যাচ চলাকালীন অনুষ্ঠিত হবে আন্তঃবাহিনী ফুটবল টুর্নামেন্ট। জাতীয় দলে খেলতে না দিয়ে বিমান বাহিনীর জার্সিতে খেলতে বলেছিল প্রতিষ্ঠানটি।

এমন পরিস্থিতিতে সুমন রেজা জাতীয় দলকেই বেছে নিয়ে বিমান বাহিনীর চাকরি থেকে অব্যাহতি প্রদান করেন। কিন্তু তার সেই অব্যাহতিপত্র গ্রহণ করেনি বিমান বাহিনী কর্তৃপক্ষ। বাফুফেকে দেয়া বাংলাধেশ বিমান বাহিনী ক্রীড়া নিয়ন্ত্রণ বোর্ডের সচিব উইং কমান্ডার মো. মইনুল আলম সাক্ষরিত চিঠিতে বলা হয়েছে, চাহিদার প্রেক্ষিতে বাংলাদেশ বিমান বাহিনীর ফুটবল খেলোয়াড় সৈনিক সুমন রেজাকে আন্তর্জাতিক প্রীতি ম্যাচসমুহে অংশগ্রহণের নিমিত্তে আয়োজিত প্রশিক্ষণ ক্যাম্পে যোগদান করার জন্য ছাড়পত্র প্রদান করা হলো।

সুমন রেজা ২০১৪ সালে বাংলাদেশ বিমান বাহিনীতে সৈনিক পদে যোগদান করেন। পরের বছর প্রতিষ্ঠানটি হয়ে খেলা শুরু করেন তিনি। ২০১৬ সালে আন্তঃবাহিনী ফুটবলে নজর কেড়েছিলেন টাঙ্গাইলের এই ফুটবলার। তারপর দ্রুতই খুলে যায় জাতীয় দলের দরজাটা। এছাড়াও প্রিমিয়ার লিগে উত্তর বারিধারা হয়ে এখন তার ঠিকানা বসুন্ধরা কিংস।

সবশেষ মৌসুমে বসুন্ধরা কিংসের জার্সিতে ১৬ ম্যাচে ৪ গোল করেন সুমন রেজা। দেশিয় ফুটবলারদের মধ্যে তার চেয়ে বেশি গোল করেছেন শুধু নাবিব নেওয়াজ জীবন। ১৭ ম্যাচে ৫ গোল করা আবাহনী তারকাকে অবশ্য জাতীয় দলের জন্য বিবেচনা করেননি কোচ ক্যাবরেরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের অন্যান্য সংবাদ