সোমবার, ২৪ জুন ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
‘ষড়যন্ত্র মোকাবেলা করেই দেশ এগিয়ে নিচ্ছি’ রাষ্ট্রপতির সঙ্গে নবনিযুক্ত সেনাপ্রধানের সাক্ষাৎ র‍্যাঙ্ক ব্যাজ পরানো হয়েছে নবনিযুক্ত সেনাপ্রধানকে পুলিশ অ্যাসোসিয়েশনের বিবৃতি দুর্নীতি উৎসাহিত করবে: ডিআরইউ মতিউর রহমানের বিরুদ্ধে দুদকের অনুসন্ধান শুরু খালেদা জিয়ার শারীরিক অবস্থার খোঁজ নিতে এভার কেয়ারে রিজভী তিস্তা নদী বা যৌথ নদী ব্যবস্থাপনা নিয়ে আলোচনা হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী সেনাপ্রধান হিসেবে দায়িত্ব গ্রহণ করলেন ওয়াকার-উজ-জামান বেনজীর ও তার স্ত্রী-সন্তানের ১০ বিও হিসাব অবরুদ্ধ জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে খালেদা জিয়া: মির্জা ফখরুল দোশের ১৪ জেলায় নতুন পুলিশ সুপার নিয়োগ সময় নিয়েও দুদকে হাজির হলেন না বেনজীর এনবিআর থেকে সরিয়ে দেওয়া হলো ছাগলকাণ্ডের মতিউরকে খালেদা জিয়ার হৃদযন্ত্রে পেস মেকার বসানোর কাজ চলছে: আইনমন্ত্রী নেতানিয়াহুর পদত্যাগের দাবিতে তেল আবিবে বিক্ষোভ

চার দিন হাসপাতালে কাটিয়ে বাড়ি ফিরলেন ধর্মেন্দ্র

রিপোর্টারের নাম :
আপডেট : মে ২, ২০২২
চার দিন হাসপাতালে কাটিয়ে বাড়ি ফিরলেন ধর্মেন্দ্র

পিঠে ব্যথা নিয়ে হাসপাতালে চার দিন ভর্তি থাকার পর রোববার (১ মে) সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন বলিউডের কিংবদন্তি অভিনেতা ধর্মেন্দ্র। বাড়ি ফেরার পর নেটমাধ্যমে ভক্তদের উদ্দেশে বার্তাও দিয়েছেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে ধর্মেন্দ্র বলেন, বন্ধুরা, বাড়াবাড়ি কিছু করবেন না। আমি করেছি এবং ভুগেছি। পিঠে বড্ড যন্ত্রণা হয়েছিল। তা হাসপাতালে ছিলাম কিছু দিন। চার দিন খুবই কষ্ট হয়েছে। যদিও এখন আমি সুস্থ আছি। এ বার থেকে সতর্ক থাকব।

দিন চারেক আগে পিঠে হ্যাঁচকা টান লেগে অসহ্য যন্ত্রণা শুরু হয় ধর্মেন্দ্রর। এরপর রুটিন পরীক্ষার জন্যই মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে গেলে তাকে ভর্তি করে নেওয়া হয়। পরে ‘শোলে’-র বীরুকে আইসিইউ-তেও ভর্তি করা হয়।

যদিও ধর্মেন্দ্রর পারিবারের ঘনিষ্ট এক সূত্র জানায়, তার স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন হওয়ার কিছু নেই। শিগগির তাকে ছেড়ে হাসপাতাল থেকে দেওয়া হবে।

প্রবীণ এই অভিনেতা এখনো বলিউড ছাড়েননি। রনবীর সিং ও আলিয়া ভাট অভিনীত রকি অর রানি কি প্রেম কাহানীতে তিনি অভভিনয় করেছেন। একই ছবিতে আছেন জয়া বচ্চন ও শাবানা আজমি। এছাড়া তার দুই ছেলে সানি ও ববি দেওলের সঙ্গে আপনে ২ ছবিতেও অভিনয় করেছেন। দুটি ছবিই এখনো মুক্তির অপেক্ষায়।


এ বিভাগের অন্যান্য সংবাদ