শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৬:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিসেম্বরেও উৎপাদনে যাচ্ছে না পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র বৃষ্টিতে তলিয়ে গেছে দিল্লি, মুম্বাইসহ বেশ কিছু রাজ্য গাজার মানবিক অঞ্চলে বিমান হামলা, নিহত ৭১ গাজার ৭০ হাজারের বেশি মানুষ হেপাটাইটিসে আক্রান্ত নেপালে ১৬ বছরে ১৪ বার সরকার বদল? যুক্তরাষ্ট্রে বিশ্বকাপ আয়োজন করে কোটি টাকা খুইয়েছে আইসিসি ‘পদক নয়, নিজেদের উন্নতি করতে অলিম্পিকে যাচ্ছে বাংলাদেশ’ সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী কোটা সংস্কার : শিক্ষার্থীদের নতুন কর্মসূচি ঘোষণা কোটা আন্দোলনে স্বাধীনতাবিরোধী অপশক্তি ভর করেছে: ওবায়দুল কাদের দেশে বদলে যাচ্ছে বন্যার ধরন গণতন্ত্রের জন্যও শিক্ষার্থীদের লড়াই করার আহ্বান আমির খসরুর সরকার পতনের আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে: মান্না কোটা সংস্কারের নামে ষড়যন্ত্রে লিপ্ত স্বাধীনতাবিরোধীরা: আইনমন্ত্রী বাজারে সব পণ্যেই হাকিয়েছে সেঞ্চুরি

চেলসি ছেড়েছেন মিডফিল্ডার রস বার্কলি

রিপোর্টারের নাম :
আপডেট : আগস্ট ৩০, ২০২২
চেলসি ছেড়েছেন মিডফিল্ডার রস বার্কলি

পারষ্পরিক আলোচনার প্রেক্ষিতে চেলসি ছেড়ে চলে গেছেন মিডফিল্ডার রস বার্কলি। আর সে কারনে এখন তিনি ফ্রি-এজেন্টে পরিনত হয়েছেন বলে জানিয়েছে প্রিমিয়ার লিগের ক্লাবটি।
ইংল্যান্ড জাতীয় দলের হয়ে ২০১৯ সাল থেকে ৩৩টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন বার্কলি। কিন্তু এবারের মৌসুমে চেলসি বস থমাস টাচেলের অধীনে তার আর খেলা হচ্ছেনা। গত মৌসুমে ওয়াটফোর্ডের বিপক্ষে ২-১ গোলের জয়টি ছিল চেলসির জার্সি গায়ে ২৮ বছর বয়সী এই মিডফিল্ডারের সর্বশেষ ম্যাচ। ঐ ম্যাচে ৯০ মিনিটে তিনি জয়সূচক গোলটি করেছিলেন।
এক বিবৃতিতে চেলসির পক্ষ থেকে বলা হয়েছে, ‘ক্যারিয়ারের বাকি সময়টার জন্য আমরা তাকে শুভকামনা জানাচ্ছি।’
চেলসি ছাড়াও ধারে তিনি এ্যাস্টন ভিলা ও এভারটনে খেলেছেন। প্রিমিয়ার লিগে সর্বমোট ২৩২ ম্যাচে তার রয়েছে ২৯টি গোল ও ২৮টি এসিস্ট। মাত্র ১৭ বছর বয়সে এভারটনের জার্সি গায়ে তার প্রিমিয়ার লিগে অভিষেক হয়েছিল। কিন্তু চেলসিতে আসার পর তিনি নিজের যোগ্যতার যথেষ্ট প্রমান দেন। গত ১৪ মে লিভারপুলের বিপক্ষে এফএ কাপের ফাইনালে শেষভাগে বদলী হিসেবে বার্কলি মাঠে নেমেছিলেন। ওয়েম্বলির ম্যাচটিতে পেনাল্টিতে পরাজিত হয় ব্লুজরা।


এ বিভাগের অন্যান্য সংবাদ