বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
পাকিস্তান-নিউজিল্যান্ডের উভয়েরই লক্ষ্য সিরিজে এগিয়ে যাওয়া মিয়ানমার থেকে ফিরলেন ১৭৩ বাংলাদেশি আপিল বিভাগে ৩ বিচারপতি নিয়োগ মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: কাদের ফিলিপাইনে তাপমাত্রা ৪৭ ডিগ্রি সেলসিয়াস উত্তর কোরীয় প্রতিনিধি দলের ইরান সফর খালেদা জিয়ার গ্যাটকো মামলায় চার্জশুনানি ২৫ জুন অফশোর ব্যাংকিংয়ে সুদের ওপর কর প্রত্যাহার রানা প্লাজায় নিহতদের স্মরণ দেশের হজ ব্যবস্থাপনা বিশ্বের মধ্যে স্মার্ট হবে: ধর্মমন্ত্রী থাইল্যান্ডে পৌঁছেছেন প্রধানমন্ত্রী তাপদাহের মধ্যে গ্রামে ১০৪৯ মেগাওয়াট লোডশেডিং ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিলো জ্যামাইকা সুইজারল্যান্ডে জব্দ রয়েছে রাশিয়ার ১ হাজার ৪শ’ কোটি ডলার জিবুতি উপকূলে অভিবাসীবাহী নৌকাডুবিতে নিহত ৩৩

ছাত্রলীগসহ ৩ সহযোগী সংগঠনের সম্মেলন আয়োজনের সিদ্ধান্ত

রিপোর্টারের নাম :
আপডেট : মে ১০, ২০২২
আগুন নিয়ে খেললে বিএনপির পরিণতি ভালো হবে নাঃ কাদের

যত দ্রুত সম্ভব সহযোগী ও ভাতৃপ্রতীম সংগঠন ছাত্রলীগ, যুব মহিলা লীগ ও মহিলা আওয়ামী লীগের সম্মেলন আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

মঙ্গলবার দলের কেন্দ্রীয় কার্যালয়ে সম্পাদকমণ্ডলীর সঙ্গে সহযোগী সংগঠনগুলোর বৈঠকে এ সিদ্ধান্ত হয়।

বৈঠক থেকে জানা গেছে, ছাত্রলীগ, যুব মহিলা লীগ ও মহিলা আওয়ামী লীগের সম্মেলন আয়োজন করার জন্য নির্দেশ দেয়া হয়েছে। তারা আওয়ামী লীগ অফিসের দায়িত্বপ্রাপ্তদের সঙ্গে কথা বলে দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার শিডিউল নেবেন। প্রধানমন্ত্রীর সম্মতি অনুযায়ী সম্মেলনের তারিখ নির্ধারিত হবে।

এসময় নির্বাচন নিয়ে দরকষাকষি না করে জনগণকে আস্থায় নিয়ে বিএনপিকে নির্বাচনের প্রস্তুতি নিতে আহ্বান জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, দরকষাকষি করে কোনো লাভ নেই। দরকষাকষিতে সরকার সংবিধান থেকে নড়বে না। পৃথিবীর অন্যান্য দেশে যেভাবে নির্বাচন হয়, ঠিক সেভাবেই সরকার নির্বাচনের ব্যাপারে নির্বাচন কমিশনকে সহযোগিতা করবে।

কুমিল্লায় এলডিপি মহাসচিবের ওপর হামলার বিষয়ে আইনশৃঙ্খলা বাহিনী তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেবে বলেও জানান তিনি।


এ বিভাগের অন্যান্য সংবাদ