বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১১:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
কক্সবাজারে পাহাড় ধসে একই পরিবারের ৪ জনের মৃত্যু সিরিজ জয় : রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী ও স্পিকারের অভিনন্দন চলে গেলেন মহাসচিব, শূন্য পড়ে রইলো বিএনপির অফিস নাটকীয়তা শেষে সিরিজ জিতল বাংলাদেশ কক্সবাজারে ২৯ প্রকল্প উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ওয়ানডে’তে মিরাজের প্রথম সেঞ্চুরি নয়াপল্টনে সমাবেশ করা যাবে না: ডিএমপি পুলিশ নিজেরাই বোমা এনেছে: মির্জা ফখরুলের নয়াপল্টন থেকে অসংখ্য বোমা উদ্ধার: পুলিশ ঢাকায় নেতাকর্মীদের সতর্ক থাকার নির্দেশ আ.লীগের ঢাকায় অবস্থানরত মার্কিন নাগরিকদের সতর্ক থাকার পরামর্শ ২০২৪ এর জানুয়ারিতে জাতীয় নির্বাচন : প্রধানমন্ত্রী আর্জেন্টিনা-ব্রাজিলের জার্সি পরে নয়াপল্টনে পুলিশের অ্যাকশন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রিজভীসহ অসংখ্য নেতাকর্মী আটক নয়াপল্টনে বিএনপি-পুলিশ সংঘর্ষে নিহত ১

জর্ডানের যুবরাজের সঙ্গে সৌদি নারীর বাগদান

রিপোর্টারের নাম :
আপডেট : আগস্ট ১৮, ২০২২
জর্ডানের যুবরাজের সঙ্গে সৌদি নারীর বাগদান

জর্ডানের যুবরাজ (ক্রাউন প্রিন্স) হুসেইন বিন আবদুল্লাহ সৌদি আরবের নাগরিক রাজওয়া খালেদ বিন মুসায়েদ বিন সাইফ বিন আব্দুল আজিজ আল সাইফের সঙ্গে বাগদান সম্পন্ন করেছেন। জর্ডানের রাজকীয় আদালত বুধবার এ তথ্য জানিয়েছে।

আজ বৃহস্পতিবার আরব নিউজ এক প্রতিবেদনে জানায়, সৌদি আরবের রিয়াদে কনের বাবার বাড়িতে এ বাগদান সম্পন্ন হয়।

আমন্ত্রিত অতিথিদের মধ্যে জর্ডানের রাজপরিবারের সদস্য প্রিন্স হাসান বিন তালাল, প্রিন্স হাসেম বিন আবদুল্লাহ, প্রিন্স আলী বিন হুসেন, প্রিন্স হাশিম বিন হুসেইন, প্রিন্স গাজি বিন মুহাম্মদ এবং প্রিন্স রশিদ বিন হাসান উপস্থিত ছিলেন।

বাগদানের পর সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমান জর্ডানের বাদশাহ আবদুল্লাহ বিন আল-হুসেইন দ্বিতীয় ও যুবরাজ হুসেইন বিন আবদুল্লাহকে ফোন করেছেন।

সৌদি প্রেস এজেন্সি আজ বৃহস্পতিবার জানিয়েছে, ফোনে সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমান জর্ডানের যুবরাজ হুসেনের বাগদানের জন্য অভিনন্দন জানান এবং তাঁদের সাফল্য ও সুখী জীবন কামনা করেন।

খবরে বলা হয়, কনে রাজওয়া আল-সাইফ ১৯৯৪ সালের ২৮ এপ্রিল রিয়াদে জন্মগ্রহণ করেন। নিউইয়র্কের সিরাকিউজ ইউনিভার্সিটির কলেজ অব আর্কিটেকচারে পড়ার আগে তিনি সৌদি আরবে উচ্চ বিদ্যালয়ে পড়াশোনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের অন্যান্য সংবাদ