শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
যুক্তরাষ্ট্রে বিশ্বকাপ আয়োজন করে কোটি টাকা খুইয়েছে আইসিসি ‘পদক নয়, নিজেদের উন্নতি করতে অলিম্পিকে যাচ্ছে বাংলাদেশ’ সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী কোটা সংস্কার : শিক্ষার্থীদের নতুন কর্মসূচি ঘোষণা কোটা আন্দোলনে স্বাধীনতাবিরোধী অপশক্তি ভর করেছে: ওবায়দুল কাদের দেশে বদলে যাচ্ছে বন্যার ধরন গণতন্ত্রের জন্যও শিক্ষার্থীদের লড়াই করার আহ্বান আমির খসরুর সরকার পতনের আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে: মান্না কোটা সংস্কারের নামে ষড়যন্ত্রে লিপ্ত স্বাধীনতাবিরোধীরা: আইনমন্ত্রী বাজারে সব পণ্যেই হাকিয়েছে সেঞ্চুরি নয়াদিল্লিতে বিমসটেক রিট্রিটে যোগ দিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী গাজায় এখন যুদ্ধ শেষ করায় সময়: বাইডেন নেপালে ভূমি ধসে নদীতে ভেসে গেল বাস, নিখোঁজ ৬৩ শ্রীলঙ্কা দলের নেতৃত্ব ছাড়লেন হাসারাঙ্গা সিরাজগঞ্জে আবারও বন্যা পরিস্থিতির অবনতি

জাতীয় শোক দিবসে নীলফামারী সীমান্তে বিজিবির ত্রাণ বিতরণ

নীলফামারী সংবাদদাতা
আপডেট : আগস্ট ১৫, ২০২২
জাতীয় শোক দিবসে নীলফামারী সীমান্তে বিজিবির ত্রাণ বিতরণ

জেলার ডোমার উপজেলার চিলাহাটি সীমান্তে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নীলফামারী ৫৬ বিজিবি ব্যাটালিয়নের উদ্যোগে অসহায় ও দরিদ্র রোগীদের জন্য দিনব্যাপী ফ্রি মেডিক্যাল ক্যাম্প ও ত্রাণ বিতরণ করা হয়েছে।

সোমবার সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত উপজেলার ভোগডাবুরী গহিমিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে এ কর্মসূচি পালিত হয়।
৫৬ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্ণেল আসাদুজ্জামান হাকিম মেডিক্যাল ক্যাম্প ও ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন কোম্পানি কমান্ডার সুবেদার আব্দুল ওয়ারেজ, ডাঙ্গাপাড়া বিওপি কমান্ডার নায়েব সুবেদার আমিনুল ইসলাম প্রমুখ।

বিজিবি সূত্রে জানাগেছে,৭৫টি অসহায় পরিবারের প্রত্যেক পরিবারকে চাল ৫ কেজি, ডাল ২ কেজি, আলু ২ কেজি, চিনি ১ কেজি ও ভোজ্য তেল ১ লিটার করে প্রদান করা হয়।
এ সময় দিনব্যাপী ফ্রি মেডিক্যাল ক্যাম্পে প্রায় ৫০০ জনকে সেবা প্রদান করা হয়েছে।


এ বিভাগের অন্যান্য সংবাদ