সোমবার, ২৪ জুন ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
‘ষড়যন্ত্র মোকাবেলা করেই দেশ এগিয়ে নিচ্ছি’ রাষ্ট্রপতির সঙ্গে নবনিযুক্ত সেনাপ্রধানের সাক্ষাৎ র‍্যাঙ্ক ব্যাজ পরানো হয়েছে নবনিযুক্ত সেনাপ্রধানকে পুলিশ অ্যাসোসিয়েশনের বিবৃতি দুর্নীতি উৎসাহিত করবে: ডিআরইউ মতিউর রহমানের বিরুদ্ধে দুদকের অনুসন্ধান শুরু খালেদা জিয়ার শারীরিক অবস্থার খোঁজ নিতে এভার কেয়ারে রিজভী তিস্তা নদী বা যৌথ নদী ব্যবস্থাপনা নিয়ে আলোচনা হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী সেনাপ্রধান হিসেবে দায়িত্ব গ্রহণ করলেন ওয়াকার-উজ-জামান বেনজীর ও তার স্ত্রী-সন্তানের ১০ বিও হিসাব অবরুদ্ধ জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে খালেদা জিয়া: মির্জা ফখরুল দোশের ১৪ জেলায় নতুন পুলিশ সুপার নিয়োগ সময় নিয়েও দুদকে হাজির হলেন না বেনজীর এনবিআর থেকে সরিয়ে দেওয়া হলো ছাগলকাণ্ডের মতিউরকে খালেদা জিয়ার হৃদযন্ত্রে পেস মেকার বসানোর কাজ চলছে: আইনমন্ত্রী নেতানিয়াহুর পদত্যাগের দাবিতে তেল আবিবে বিক্ষোভ

জোভানের ‘গ্রেট গার্লফ্রেন্ড’ মেহজাবীন

রিপোর্টারের নাম :
আপডেট : এপ্রিল ২৫, ২০২২

ব্যস্ত শহরে হঠাৎই বৃষ্টি নেমে এলো। আকাশ দৌড়ে আশ্রয় নেয় এক চায়ের দোকানে। সামনে তাকিয়ে দেখে গাড়ি থেকে একটি হাত বেরিয়ে বৃষ্টি ছুঁয়ে দিচ্ছে। অনামিকায় ছোট্ট একটা রিং। দৃশ্যটি থেকে মুগ্ধ হয়ে পড়ে আকাশ। প্রেমে পড়ে যায় অচেনা মেয়েটির।

এমন প্রেমময় গল্পটি লিখেছেন রাজীব আহমেদ। সেটি নিয়ে সিএমভি’র ব্যানারে ঈদের বিশেষ নাটক নির্মাণ করেছেন অনন্য ইমন। ‘গ্রেট গার্লফ্রেন্ড’ নামের এই নাটকে আকাশ চরিত্রে অভিনয় করেছেন জোভান।

গল্পটি প্রসঙ্গে নাট্যকার রাজীব আহমেদ জানান, এই গল্পের শুরুটা বেশ কাব্যিক। তবে এরপরেই সেটি গড়ায় ছিনতাইকারী ও থানা-পুলিশে! নাটকটিতে জোভানের বিপরীতে মেঘলা চরিত্রে অভিনয় করেছেন মেহজাবীন চৌধুরী।

নির্মাতা অনন্য ইমন জানান, ‘এই গল্পটির মাধ্যমে পছন্দের মানুষটিকে খুঁজে পাওয়ার জন্য একজন যুবকের অসাধ্য সাধন দেখানো হয়েছে। গল্পটির বাঁকে বাঁকে অনেক টুইস্ট রয়েছে। আশা করছি দর্শকরা রোমাঞ্চিত হবে কাজটি দেখে।’

প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, ‘গ্রেট গার্লফ্রেন্ড’ মুক্তি পাচ্ছে ঈদের বিশেষ সূচিতে সিএমভি’র ইউটিউব চ্যানেলে।


এ বিভাগের অন্যান্য সংবাদ