সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৫:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
গণহত্যার বিরুদ্ধে মুসলিম বিশ্বে ঐক্যের আহ্বান প্রধানমন্ত্রীর মেয়েরা রাজাকার বলে স্লোগান দেয়, কোন দেশে বাস করছি: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের আন্দোলনে ভেসে যাবে সরকার: রিজভী ১২ দলীয় জোটে যোগ দিলো বিকল্পধারাসহ নতুন ২ দল ড. ইউনূসসহ ১৪ জনের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ পেছাল বন্যার পানিতে ক্ষতিগ্রস্ত সিরাজগঞ্জের তাঁত শিল্প আইনশৃঙ্খলা ভঙ্গ করলে শক্ত হাতে মোকাবিলা হবে: ডিএমপি এবার প্রধানমন্ত্রীর বক্তব্য প্রত্যাহারের দাবিতে আন্দোলন কোটা আন্দোলন : এবার রাজপথে মেডিকেলের শিক্ষার্থীরা প্রধানমন্ত্রীর সাবেক ব্যক্তিগত সহকারী ও তার স্ত্রীর হিসাব স্থগিত বছরে প্রায় ৩০ কোটি টাকার কৃত্রিম ফুল আমদানি জলাবদ্ধতা রাজধানী নিয়ে উদ্বিগ্ন নগরবাসী নানা পরিস্থিতি বিবেচনায় রপ্তানি আয়ে ধীরগতি সম্মেলনে যোগ দিতে মিলওয়াকিতে পৌঁছেছেন ডোনাল্ড ট্রাম্প গাজায় ইসরায়েলি হামলা, নিহত ১৪১ ফিলিস্তিনি

জয় দিয়ে মিশন শুরু রিয়াল মাদ্রিদের

রিপোর্টারের নাম :
আপডেট : আগস্ট ১৫, ২০২২
জয় দিয়ে মিশন শুরু রিয়াল মাদ্রিদের

লা লিগার নিজেদের প্রথম ম্যাচের শুরুতেই গোল খেয়ে পিছিয়ে পড়ে চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ। এতে ম্যাচে ফিরতে মরিয়া রিয়াল । কিন্তু বার বার বাঁধা হয়ে দাঁড়ায় আলমেরিয়ার গোলকিপার মার্তিনেজ। এতে বেনজিমাদের একের পর এক আক্রমণ রুখে দিতে থাকেন তিনি।

প্রথমার্ধ আটকে রাখলেও দ্বিতীয়ার্ধে আর রক্ষা পায়নি এবার লা লিগায় প্রোমোশন পাওয়া আলমেরিয়া। ভাস্কুয়েজ ও আলাবার গোলে দারুণ জয়ে মৌসুম শুরু করেছে রিয়াল মাদ্রিদ। ম্যাচ শুরুর আগে চ্যাম্পিয়নদের ‘গার্ড অব অনার’ দেয় স্বাগতিক আলমেরিয়া।

স্প্যানিশ লা লিগায় রোববার (১৪ আগস্ট) রাতে আলমেরিয়াকে ২-১ ব্যবধানে হারায় রিয়াল মাদ্রিদ। ঘরের মাঠে ম্যাচের ষষ্ঠ মিনিটেই স্বাগতিক সমর্থকদের আনন্দে ভাসিয়ে এগিয়ে যায় আলমেরিয়া। মাঝ মাঠ থেকে এগুয়ারেসের থ্রু পাস ধরে অফসাইড ফাঁদ ভেঙে বক্সে ঢুকে পড়েন লারজি রামাজানি, পেছনে ছুটছিলেন আন্তনি রুদিগার কিন্তু সময় নষ্ট না করে ডান পায়ের শটে জাল খুঁজে নেন রামাজানি। এতে পিছিয়ে পড়ে চ্যাম্পিয়ন রিয়াল।

বার বার রিয়ালকে রুখে দিলেও ৬১ মিনিটের মাথায় আলমেরিয়াকে আর রক্ষা করতে পারেনি মার্তিনেজ। অবশেষে স্বাগতিকদের রক্ষণ ভাঙতে সক্ষম হয় রিয়াল মাদ্রিদ। লুকাস ভাস্কুয়েজের গোলে সমতায় ফেরে লস ব্লাংকোরা। ম্যাচে ফিরে আরও আক্রমণাত্মক রিয়াল মাদ্রিদ। সুযোগ তৈরি করে ৭৫ মিনিটে এগিয়ে যায় রিয়াল মাদ্রিদ। মাঠে নামার এক মিনিটের মধ্যেই ফ্রিকিকে গোল করে রিয়ালকে এগিয়ে নেন ডেভিড আলাবা।


এ বিভাগের অন্যান্য সংবাদ