সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্রলীগের দখলে ঢাবি, অর্ধশতাধিক শিক্ষার্থী আহত গণহত্যার বিরুদ্ধে মুসলিম বিশ্বে ঐক্যের আহ্বান প্রধানমন্ত্রীর মেয়েরা রাজাকার বলে স্লোগান দেয়, কোন দেশে বাস করছি: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের আন্দোলনে ভেসে যাবে সরকার: রিজভী ১২ দলীয় জোটে যোগ দিলো বিকল্পধারাসহ নতুন ২ দল ড. ইউনূসসহ ১৪ জনের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ পেছাল বন্যার পানিতে ক্ষতিগ্রস্ত সিরাজগঞ্জের তাঁত শিল্প আইনশৃঙ্খলা ভঙ্গ করলে শক্ত হাতে মোকাবিলা হবে: ডিএমপি এবার প্রধানমন্ত্রীর বক্তব্য প্রত্যাহারের দাবিতে আন্দোলন কোটা আন্দোলন : এবার রাজপথে মেডিকেলের শিক্ষার্থীরা প্রধানমন্ত্রীর সাবেক ব্যক্তিগত সহকারী ও তার স্ত্রীর হিসাব স্থগিত বছরে প্রায় ৩০ কোটি টাকার কৃত্রিম ফুল আমদানি জলাবদ্ধতা রাজধানী নিয়ে উদ্বিগ্ন নগরবাসী নানা পরিস্থিতি বিবেচনায় রপ্তানি আয়ে ধীরগতি সম্মেলনে যোগ দিতে মিলওয়াকিতে পৌঁছেছেন ডোনাল্ড ট্রাম্প

টটেনহ্যামে অন্তত আরো দুটি ট্রান্সফার প্রয়োজন

রিপোর্টারের নাম :
আপডেট : আগস্ট ৩০, ২০২২
টটেনহ্যামে অন্তত আরো দুটি ট্রান্সফার প্রয়োজন

প্রিমিয়ার লিগে শিরোপা জয়ের চ্যালেঞ্জে ট্রান্সফার উইন্ডোতে অন্তত আরো দুটি চুক্তি প্রয়োজন বলে মনে করছেন টটেনহ্যামের কোচ এন্টোনিও কন্টে।
মৌসুম শুরুর প্রথম চার ম্যাচ থেকে তিনটি জয় নিশ্চিত করে স্পার্সরা বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটির সাথে সমান ১০ পয়েন্ট অর্জন করেছে। এ পর্যন্ত চার ম্যাচে মূল একাদশে খুব একটা পরিবর্তন করেননি কন্টে। কিন্তু তিনি বিশ্বাস করেন এখনো কিছু কিছু জায়গায় স্পার্সদের শক্তি মজবুত করার প্রয়োজন আছে।
এ সম্পর্কে ইতালিয়ান কন্টে বলেছেন, ‘গত মৌসুমের সাথে তুলনা করলে এবার আমরা আরো বেশী পরিপূর্ণ দল। কিন্তু শীর্ষ পর্যায়ের অন্যান্য দলগুলোর কাছাকাছি পৌঁছাতে হলে আমাদের আরো সময় লাগবে, ট্রান্সফার মার্কেটে ধৈর্য্য ধরতে হবে। এই মুহূর্তে আমাদের অন্তত আরো দুটি ট্রান্সফার করাটা জরুরী।’
রোববার সিটি গ্রাউন্ডে নটিংহ্যাম ফরেস্টের বিপক্ষে স্পার্সদের ২-০ গোলের জয়ের ম্যাচটিতে দুই গোল করেছিলেন হ্যারি কেন। এছাড়াও একটি পেনাল্টি মিস করেছেন ইংলিশ এই অধিনায়ক। বুধবার পরের ম্যাচে তারা লন্ডন স্টেডিয়ামে ওয়েস্ট হ্যামের মোকাবেলা করবে।
বৃহস্পতিবার ট্রান্সফার উইন্ডোর সময়সীমা শেষ হয়ে যাচ্ছে। তার আগে নতুন রিক্রুট নিয়ে ইতোমধ্যেই ক্লাবের বোর্ডের সাথে আলোচনা করেছেন কন্টে। তবে একইসাথে তিনি বলেছেন যদি নতুন চুক্তি নাও হয় তবেও তার পক্ষ থেকে কোন আক্ষেপ থাকবে না। আগামী মাসে চ্যাম্পিয়ন্স লিগের মিশন শুরু করতে যাচ্ছে টটেনহ্যাম। আগামী নভেম্বর-ডিসেম্বরে বিশ^কাপের বিরতির আগে ব্যস্ত সূচীতে স্পার্সরা কিভাবে নিজেদের মেলে ধরতে পারে সেদিকেই এখন তাকিয়ে আছেন কন্টে।
এ সম্পর্কে কন্টে বলেন, ‘প্রতি তিন দিনে একটি করে ম্যাচ খেলতে হলে এটাই স্বাভাবিক যে দলে পরিবর্তন আসবে। এটা খেলোয়াড়দেরও বুঝতে হবে। আর এই মুহূর্তে ক্লাবের বুঝতে হবে আসলে আমরা সত্যিকার অর্থে শক্তিশালী দল হিসেবে পরিনত হয়েছি কিনা।’
এবারের মৌসুমে কেন তিন ম্যাচে চার গোল করেছেন। স্পার্সদের সাথে তার চুক্তি এখনো দুই বছর বাকি রয়েছে। কন্টে জানিয়েছেন ইংলিশ অধিনায়কের চুক্তি নিয়ে এই মুহূর্তে কোন আপডেট নেই। ২৯ বছর বয়সী কেন নিজেও ক্লাবকে এগিয়ে নিয়ে যাবার জন্য মুখিয়ে আছেন।


এ বিভাগের অন্যান্য সংবাদ