শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৮:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কোটাবিরোধীদের আন্দোলন থামানো উচিত : স্বরাষ্ট্রমন্ত্রী ‘কোটাবিরোধীদের অনেক বক্তব্য সংবিধানের মূলনীতির বিরোধী’ দেশে এখন দুর্নীতি ফাঁসের মৌসুম চলছে : রিজভী কোটা সংস্কার আন্দোলন অন্যদিকে ধাবিত করার চেষ্টা চলছে : ডিবিপ্রধান কোটাবিরোধীদের ভাঙচুর-হামলার জেরে পুলিশের মামলা দায়ের ‘ব্যাংকিং খাত এখন দুরবস্থার মধ্যে রয়েছে’ ডিসেম্বরেও উৎপাদনে যাচ্ছে না পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র বৃষ্টিতে তলিয়ে গেছে দিল্লি, মুম্বাইসহ বেশ কিছু রাজ্য গাজার মানবিক অঞ্চলে বিমান হামলা, নিহত ৭১ গাজার ৭০ হাজারের বেশি মানুষ হেপাটাইটিসে আক্রান্ত নেপালে ১৬ বছরে ১৪ বার সরকার বদল? যুক্তরাষ্ট্রে বিশ্বকাপ আয়োজন করে কোটি টাকা খুইয়েছে আইসিসি ‘পদক নয়, নিজেদের উন্নতি করতে অলিম্পিকে যাচ্ছে বাংলাদেশ’ সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী কোটা সংস্কার : শিক্ষার্থীদের নতুন কর্মসূচি ঘোষণা

টিপু হত্যা মামলায় মোল্লা শামীমসহ আরও ৫ জনকে গ্রেফতার

রিপোর্টারের নাম :
আপডেট : আগস্ট ১৬, ২০২২
টিপু হত্যা মামলায় মোল্লা শামীমসহ আরও ৫ জনকে গ্রেফতার

রাজধানীর শাহজাহানপুরে আলোচিত আওয়ামী লীগ নেতা জাহিদুল ইসলাম টিপু ও কলেজছাত্রী প্রীতি হত্যাকান্ডে জড়িত মো. শামীম হোসাইন ওরফে মোল্লা শামীমসহ আরও ৫ জনকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। যশোরের বেনাপোল থেকে মোল্লা শামীমকে গ্রেফতারের পর তার দেয়া তথ্যে বাকি ৪ জনকে রাজধানীর বিভিন্ন জায়গা থেকে গ্রেফতার করে ডিবি।

মঙ্গলবার দুপুরে ঢাকা মেট্রোপলিটন পুলিশের মিডিয়া এন্ড পাবলিক রিলেশনস বিভাগে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার গোয়েন্দা পুলিশের প্রধান ডিআইজি মো. হারুন অর রশিদ।

এর আগে সোমবার গোয়েন্দা (মতিঝিল) বিভাগ এর খিলগাঁও জোনাল টিমের বিশেষ এক অভিযানে যশোর বেনাপোল এলাকা ও ঢাকার বিভিন্ন স্থান থেকে অভিযুক্ত আসামিদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন -মো. শামীম হোসাইন ওরফে মোল্লা শামীম (৩৫), মো. তৌফিক হাসান ওরফে বাবু (৩৪), মো. সুমন হোসেন ওরফে সুমন (৩৫), মো. এহতেশাম উদ্দিন চৌধুরী ওরফে অপু (৩৭) ও শরিফুল ইসলাম ওরফে হৃদয় (২৭)।

হত্যায় ব্যবহৃত পিস্তল ও মোটরসাইকেলও উদ্ধার করা হয়েছে। ডিবি পুলিশ বলছে, মূল পরিকল্পনাকারী জিসান ও মানিক দেশের বাইরে আছে। ইন্টারপোলের সহায়তায় তাদেরকে দ্রুত ফিরিয়ে আনা হবে।

মতিঝিলের আলোচিত মিল্কি হত্যার সাথে টিপু হত্যা সম্পর্কিত কিনা তাও খতিয়ে দেখছে পুলিশ। টিপু হত্যা মামলায় এপর্যন্ত ২৭ জনকে গ্রেফতার করেছে আইন-শৃঙ্খলা বাহিনী।


এ বিভাগের অন্যান্য সংবাদ