শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
যুক্তরাষ্ট্রে বিশ্বকাপ আয়োজন করে কোটি টাকা খুইয়েছে আইসিসি ‘পদক নয়, নিজেদের উন্নতি করতে অলিম্পিকে যাচ্ছে বাংলাদেশ’ সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী কোটা সংস্কার : শিক্ষার্থীদের নতুন কর্মসূচি ঘোষণা কোটা আন্দোলনে স্বাধীনতাবিরোধী অপশক্তি ভর করেছে: ওবায়দুল কাদের দেশে বদলে যাচ্ছে বন্যার ধরন গণতন্ত্রের জন্যও শিক্ষার্থীদের লড়াই করার আহ্বান আমির খসরুর সরকার পতনের আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে: মান্না কোটা সংস্কারের নামে ষড়যন্ত্রে লিপ্ত স্বাধীনতাবিরোধীরা: আইনমন্ত্রী বাজারে সব পণ্যেই হাকিয়েছে সেঞ্চুরি নয়াদিল্লিতে বিমসটেক রিট্রিটে যোগ দিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী গাজায় এখন যুদ্ধ শেষ করায় সময়: বাইডেন নেপালে ভূমি ধসে নদীতে ভেসে গেল বাস, নিখোঁজ ৬৩ শ্রীলঙ্কা দলের নেতৃত্ব ছাড়লেন হাসারাঙ্গা সিরাজগঞ্জে আবারও বন্যা পরিস্থিতির অবনতি

টুখেল-কন্তের চরম হাতাহাতি, অতঃপর লাল কার্ড

রিপোর্টারের নাম :
আপডেট : আগস্ট ১৫, ২০২২
টুখেল-কন্তের চরম হাতাহাতি, অতঃপর লাল কার্ড

টটেনহ্যাম-চেলসির আক্রমণ-পাল্টা আক্রমণে মাঠের লড়াই হলো জমজমাট। দুই দলের ডাগআউটেও ছড়িয়েছে চরম উত্তেজনা। সেই উত্তেজনা বাড়িয়ে দেয় ডাগআউটে থাকা দুই দলের কোচ। চেলসির কোচ থমাস টুখেল ও টটেনহ্যাম আন্তনি কন্তে হাতাহাতি করে দেখেছেন লাল কার্ড। এতে ম্যাচটি পেয়েছে ভিন্ন মাত্রা।

রোববার (১৪ আগস্ট) স্টামফোর্ড ব্রিজে মুখোমুখি হয় দুই দল। ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচটি ২-২ গোলে ড্র হয়েছে। ম্যাচ জুড়েই ছড়িয়েছে উত্তেজনা। মাঝে মধ্যেই মেজাজ হারিয়েছেন ফুটবলাররা। ডাগ আউটে মেজাজ হারিয়েছেন কন্তে ও টুখেল। হাতাহাতিতে জড়িয়ে লাল কার্ডও দেখেছেন এই দুই কোচ।

ম্যাচে প্রথমবার দুই কোচই হলুদ কার্ড দেখেন ৬৮ মিনিটে রিচ জেমসের গোলের পর। পিছিয়ে পড়ে আগ্রাসী ভঙ্গিতে চেলসির ডাগআউটের দিকে ছুটে যান টটেনহ্যাম কোচ কন্তে, তার দিকে এগিয়ে যান চেলসি কোচ টুখেলও। তাতে ছড়িয়ে পড়ে উত্তেজনা।

এরপর শেষ মুহূর্তে হ্যারি কেনের গোলে হার থেকে রক্ষা পেয়েছে টটেনহ্যাম। এই গোলের পরেই ঘটেছে যত বিপত্তি। ম্যাচ শেষে সৌহার্দ্য দেখাতে হাত মেলাতে গিয়ে কন্তে ও টুখেলের মধ্যে লেগে যায় ঝামেলা। হাত মেলানোর পর হাত ছাড়েনি কেউই। দুজন দুজনের দিকে তাকিয়ে দিয়েছে চোখ রাঙানি। এরপরই বাকি কোচিং স্টাফ ও ফুটবলাররা এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। দুজনকেই লাল কার্ড দেখান রেফারি। কন্তে ও টুখেলের হাতাহাতির সমাপ্তি ঘটে এখানেই।


এ বিভাগের অন্যান্য সংবাদ