শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিসেম্বরেও উৎপাদনে যাচ্ছে না পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র বৃষ্টিতে তলিয়ে গেছে দিল্লি, মুম্বাইসহ বেশ কিছু রাজ্য গাজার মানবিক অঞ্চলে বিমান হামলা, নিহত ৭১ গাজার ৭০ হাজারের বেশি মানুষ হেপাটাইটিসে আক্রান্ত নেপালে ১৬ বছরে ১৪ বার সরকার বদল? যুক্তরাষ্ট্রে বিশ্বকাপ আয়োজন করে কোটি টাকা খুইয়েছে আইসিসি ‘পদক নয়, নিজেদের উন্নতি করতে অলিম্পিকে যাচ্ছে বাংলাদেশ’ সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী কোটা সংস্কার : শিক্ষার্থীদের নতুন কর্মসূচি ঘোষণা কোটা আন্দোলনে স্বাধীনতাবিরোধী অপশক্তি ভর করেছে: ওবায়দুল কাদের দেশে বদলে যাচ্ছে বন্যার ধরন গণতন্ত্রের জন্যও শিক্ষার্থীদের লড়াই করার আহ্বান আমির খসরুর সরকার পতনের আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে: মান্না কোটা সংস্কারের নামে ষড়যন্ত্রে লিপ্ত স্বাধীনতাবিরোধীরা: আইনমন্ত্রী বাজারে সব পণ্যেই হাকিয়েছে সেঞ্চুরি

ডর্টমুন্ডের অবিশ্বাস্য হার

রিপোর্টারের নাম :
আপডেট : আগস্ট ২১, ২০২২
ডর্টমুন্ডের অবিশ্বাস্য হার

ফুটবলে যে কোন সময় যা কিছু ঘটতে পারে। এই যেমন ৮৯ মিনিট পর্যন্ত ২-০ ব্যবধানে এগিয়ে থেকেও শেষের নাটকে জার্মান বুন্দেসলিগায় হার দেখলো বরুশিয়া ডর্টমুন্ড।

শনিবার (২০ আগস্ট) নিজেদের মাঠ সিগন্যাল ইদুনা পার্কে ওয়েদের ব্রেমেনের বিপক্ষে ম্যাচের ৮৯ মিনিট পর্যন্ত ২-০ ব্যবধানে এগিয়ে ছিল বরুশিয়া। বরুশিয়া সমর্থকরা যখন জয় সেলিব্রেশনের জন্য প্রস্তুত হচ্ছে তখনই ম্যাচে নাটকীয়তা আসে।

শেষ মিনিটে ব্রেমেনের হয়ে এক গোল শোধ করেন লি বুচানান। বাঁ-পায়ের দারুণ শটে গোল করে ব্যবধান কমান এই ইংলিশ ফুটবলার। যোগ করা সময়ের তৃতীয় মিনিট সমতায় ফেরে ব্রেমেন। গোল করেন নিকলাস স্কামিডিট। আমোস পিপেরের ক্রস থেকে হেডে দলকে সমতায় ফেরান তিনি। স্কোর লাইন তখন সমান। কিন্তু বাকি ছিল আরও রোমাঞ্চকর মুহূর্ত।

দুই মিনিট পরে আবার গোল করে ব্রেমেন। শেষ পর্যন্ত ৩-২ গোলের জয় তুলে উল্লাসে ভাসে বুন্দেসলিগায় নতুন করে ফিরে আসা ক্লাবটি। মিচেল ওয়েজারের এসিস্ট থেকে ব্রেমনকে উল্লাসে ভাসান ওলিভার বার্ক।

এর আগে প্রথমার্ধের যোগ করা সময়ে ঘরের মাঠে প্রথম লিড নেয় বরুশিয়া। মার্কো রিউসের বল ধরে গোল করেন হুয়ান ব্রেনডিট। দ্বিতীয়ার্ধের ৭৭ মিনিটে লিড ডাবল করে স্বাগতিকরা। এবারও গোলে সহায়তা দেন রিউস। জালে বল পাঠান রাফায়েল গুরুইরো।

৩ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার ৭ নম্বরে অবস্থান করছে ডর্টমুন্ড। অন্যদিকে সমান ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে ৮ নম্বরে আছে ব্রেমেন।


এ বিভাগের অন্যান্য সংবাদ