বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১২:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
৫ ব্যাংকারের দেশত্যাগে নিষেধাজ্ঞার ব্যবস্থা নিতে নির্দেশ বাসচাপায় শিক্ষার্থী নিহত : রামপুরায় ৯ বাসে আগুন, তিনটিতে ভাঙচুর করোনার এক ডোজ টিকা নিলেই যাওয়া যাবে সৌদি আরব আবরার হত্যা: সেদিন যা ঘটেছিল আবরার হত্যা মামলার রায় পেছালো প্রতিষ্ঠার ২২ বছরপূর্তি উদযাপন ঠিকানা সমবায় সমিতির গৃহ নির্মাণে সুদ ছাড়াই ১ কোটি ২০ লাখ টাকা পর্যন্ত ঋণ ছাত্রলীগের মারামারিতে বন্ধ হওয়া চট্টগ্রাম মেডিকেল কলেজ খুলল শিশুর অভিভাবকত্ব পারিবারিক আদালতেই নির্ধারিত হবে: হাইকোর্ট ব্লুটুথযুক্ত মোটরসাইকেলে বিটিআরসির অনুমোদন নিতে হবে: বিআরটিএ ২০৩০ সালের মধ্যে সব নদীর পলি অপসারণের উদ্যোগ সরকারের খালেদা জিয়ার সুচিকিৎসার জন্য রাষ্ট্রপতির প্রতি আহ্বান বিএনপির এমপিদের ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র হিমেল দুই দিন ধরে নিখোঁজ সাংবাদিক রিশাদ হুদাকে মারধরের ঘটনায় ছাত্রলীগ নেতা কারাগারে পণ্য নিতে এসে আলেশা মার্টের অফিস বন্ধ পাওয়ার অভিযোগ গ্রাহকদের সুনামগঞ্জের সীমান্তে বুনো হাতি, না মারার আহ্বান পুলিশের চেয়ারম্যান প্রতীক দিচ্ছি দেখেই মারামারি তা কিন্তু না: প্রধানমন্ত্রী মর্যাদাপূর্ণ সন পদক পেলেন বাংলাদেশের মেরিনা বছরের শুরুতে শ্রেণিকক্ষে ক্লাস পুরোপুরি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী নির্বাচনি সহিংসতায় গুলিবিদ্ধ যুবলীগ নেতার মৃত্যু

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র হিমেল দুই দিন ধরে নিখোঁজ

রিপোর্টারের নাম : / ১৪ জন দেখেছেন
আপডেট : বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১২:০২ পূর্বাহ্ন

 

গ্রামের বাড়ি টাঙ্গাইলের সখীপুরে যাওয়ার কথা বলে গত শুক্রবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শহীদুল্লাহ্‌ হল থেকে বের হয়েছিলেন হিমেল হামিদ সিকদার। এর পর থেকে তিনি নিখোঁজ। তাঁর ব্যক্তিগত মুঠোফোনটিও বন্ধ।

হিমেল ঢাকা বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তিনি সখীপুরের জামালহাটকুড়া গ্রামের বিল্লাল সিকদারের ছেলে। এ ঘটনায় গতকাল শনিবার রাতে হিমেলের চাচাতো ভাই ঢাবির শিক্ষার্থী মাহফুজ তালুকদার রাজধানীর শাহবাগ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

আজ রোববার দুপুরে হিমেলের বাবা বিল্লাল সিকদার প্রথম আলোকে বলেন, ছেলে নিখোঁজের বিষয়ে কথা বলতে তিনি টাঙ্গাইল পুলিশ সুপারের কার্যালয়ে এসেছেন। সেখান থেকে তিনি টাঙ্গাইল সদর থানায় যাবেন।

বিল্লাল সিকদার বলেন, গত বৃহস্পতিবার রাতে হিমেল তাঁকে ফোনে জানায় শুক্রবার অথবা শনিবার সে বাড়িতে আসবে। পরের দিন শুক্রবার সকালে বাড়ি আসার কথা বলে হল থেকে বের হয়। এর পর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না।

হিমেলের চাচাতো ভাই মাহফুজ তালুকদার বলেন, শহীদুল্লাহ্‌ হলের প্রভোস্ট ইতিমধ্যে হিমেলের কক্ষ পরিদর্শন করেছেন।

বিজ্ঞাপন

হিমেল ঢাকাস্থ সখীপুর থানা স্টুডেন্ট (ডিএসটিএস) অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক। সংগঠনটির সভাপতি সাদ্দাম হোসেন প্রথম আলোকে বলেন, হিমেল খুবই সহজ, সরল ও ভদ্র ছেলে। তাঁর নিখোঁজ হওয়ার বিষয়টি খুবই রহস্যজনক। এ ব্যাপারে হিমেলের একাধিক বন্ধু সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁর সন্ধান চেয়ে পোস্ট দিয়েছেন।

শাহবাগ থানার উপপরিদর্শক (এসআই) মো. সেলিম বলেন, নিখোঁজ হিমেলের ব্যবহৃত মুঠোফোনটির সর্বশেষ লোকেশন টাঙ্গাইল দেখাচ্ছে। কিন্তু তাঁর মুঠোফোনটি ফোনটি বন্ধ রয়েছে। বিভিন্নভাবে তাঁকে খুঁজে বের করার চেষ্টা চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের অন্যান্য সংবাদ